• দুপুর ১:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁয়ে নারীসহ ৫জনের হাত পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

সোনারগাঁয়ে নারীসহ ৫জনের হাত পা ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

পূর্ব শত্রুতার জের ধরে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে নারীসহ ৫জনকে পিটিয়ে ও কুপিয়ে হাত পা ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। সোমবার (১৮ ফেব্রুয়ারী) সকালে কান্দারগাঁও ব্রীজের সামনে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। ঘটনার পর থেকে দিনভর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে দীর্ঘদিন ধরে জাকির হোসেন ও জগলু সরকারের লোকজনের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলে আসছে। এ আধিপত্যকে কেন্দ্র করে ইতি মধ্যে ওই এলাকায় দুটি হত্যাকান্ডের ঘটনাও ঘটেছে। সম্প্রতি ক্রিকেট খেলা নিয়ে জাকির পক্ষের তারা মিয়ার ছেলে জাকারিয়া, মোজাম্মেলসহ ১০-১২জনের একটি দল বজলু সরকারের পক্ষের শাহজালালকে মারধর করে। এ নিয়ে ওই এলাকায় একটি বিচার শালিস হয়। বিচার শালিসের রায় শাহজালালের বিপক্ষে দেয় জাকির পক্ষের দুদু মিয়া ও তাদের অনুসারীরা। গতকাল সোমবার সকাল ৮টার দিকে দুদু মিয়া মোগরাপাড়া চৌরাস্তায় তার দোকানে যাওয়ার পথে কান্দারগাঁও ব্রীজ এলাকায় শাহজালালের নেতৃত্বে রফিক, শামীম, সবুজ, বিল্লাল, কাউসার, মাসুম, হাবুল ও আসিফসহ ২০-২৫জনের একটি দল দেশীয় অস্ত্র টেঁটা, দা, রামদা, লোহার রড, হকিস্টিক নিয়ে দুদু মিয়াকে পিটিয়ে বাম হাত ও ডান পা ভেঙ্গে দেয়। ডাক চিৎকারে দুদু মিয়ার আত্মীয় লিটন, তারা মিয়া, মোতালেব ও নুরজাহান বেগম ঘটনাস্থলে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে হাত পা ভেঙ্গে দেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে দুদু মিয়া ও লিটনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত দুদু মিয়ার শ্যালক জাকির হোসেন জানান, দীর্ঘদিন ধরে বজলু ও জগলু সরকারের লোকজন আমাদের ল্কোজনের উপর হামলা চালিয় আহত করছে। বিচার শালিসের রায় মন মতো না হওয়ায় গতকাল সোমবার সকালে অতর্কিতভাবে হামলা করে ৫জনকে কুপিয়ে ও পিটিয়ে হাত ও পা ভেঙ্গে দিয়েছে।

অভিযুক্ত শাহজালালের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, কান্দারগাঁও এলাকায় জাকির হোসেন ও তার লোকজন একক অধিপত্য বিস্তার করে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। জাকির বাহিনী যুবলীগ নেতা রিপনকে কুপিয়ে হত্যা করে। তারেকের হাত কেটে নিয়েছে। এছাড়াও তার দলের লোক সাধনকে গলা কেটে বিচ্ছিন্ন করে হত্যার পর আমাদের লোকজনকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করে।

নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের কয়েকজন জানান, দীর্ঘদিন ধরে এ দু’পক্ষের মধ্যে হামলা ও মামলার ঘটনা ঘটছে। দু’ পক্ষের আধিপত্যের কারনে হত্যাকান্ড ও অঙ্গ হানির ঘটনা ঘটেই চলছে। এ ন্যাক্কারজনক ঘটনা বন্ধ হওয়া উচিত।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, অধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনা ঘটেছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত গুরুত্ব সহকারী চলছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। ঘটনার পর ওই এলাকায় পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution