• সন্ধ্যা ৭:২৭ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে পিরোজপুর আইডিয়াল স্কুলে শিক্ষামুলক কার্যক্রম

সোনারগাঁয়ে পিরোজপুর আইডিয়াল স্কুলে শিক্ষামুলক কার্যক্রম

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর আইডিয়াল স্কুলের উদ্যোগে জেলা তথ্য অফিসের চলচিত্র প্রদর্শন, উঠান বৈঠক ও কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

ব্হৃস্পতিবার সকাল ৯টা থেকে পিরোজপুর আইডিয়াল স্কুলে এই কার্যক্রম শুরু হয়। অত্র স্কুলের ভাইস প্রিন্সিপাল নাজমুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা তথ্য অফিসার সিরাজ-ঊদ-দৌলা।

অনুষ্ঠানটি শুরুতেই প্রজেক্টরের মাধ্যমে দেশের সার্বিক উন্নতি ও উন্নয়নের চলচিত্র স্কুলের সকল শিক্ষার্থীদের দেখানো হয় এবং তাদের সবাইকে লিখিতভাবে কুইজ নেয়া হয়। পরে অত্র স্কুলের সম্মানিত অভিভাবকদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদকের সাথে আলোচনা করেন স্কুলের অভিভাবকবৃন্দ।

এসময় তিনি বলেন, আমরা আপনাদের সাথে আছি, যদি কেউ মাদকসেবীদের সুস্থ্য করতে চান আমাকে জানান। একজন মাদকসেবীকে সুস্থ্য করে তুলতে পারে তার পরিবার। তিনি আরো বলেন, আমাদের নির্ভয়ে তথ্য দিতে পারবেন। আমি কথা দিচ্ছি আপনাদের তথ্য সম্পূর্ন গোপন থাকবে।

সমাপ্তি বক্তব্যে জেলা তথ্য অফিসার বলেন, আমি এর আগেও এই স্কুলে এসেছিলাম, স্কুলের গুনগতমান অত্যন্ত ভালো এবং আমার দেখে ভালো লাগছে যে এই স্কুলের শিক্ষকবৃন্দ ও অভিভাবকগন অত্যন্ত সচেতন, তাই আমরা চাই আগামীদিনের ভবিষ্যৎ আমাদের সোনামণিরা যেন সুশিক্ষা নিয়ে দেশের সেবায় নিয়োজিত হতে পারে। আমাদের সবাইকে সেই দিকে নজর রাখতে হবে।

আলোচনা পর্ব শেষে কুইজে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন জেলা তথ্য অফিসার সিরাজ-ঊদ-দৌলা,সহকারী তথ্য অফিসার সেলিম মাহমুদ সহ স্কুলে শিক্ষকবৃন্দ।

উল্লেখ্য যে, স্কুলের প্রিন্সিপাল মেহেরুন্নেসা দোলনের শাশুড়ি গুরুতর অসুস্থ থাকায় আসতে না পারায় ফোনে দুঃখ প্রকাশ করেন ও সকলের কাছে দো’আ প্রার্থী হিসেবে অবগত করেন।

অনুষ্ঠানটি পরিচালনায় সার্বিক সহযোগীতায় ছিলেন, সহকারী শিক্ষক ও সাংবাদিক রুবেল খান, শিক্ষিকা লাকী আক্তার, শবনম, নাহিদা, তারানা শারমিন, চম্পা, লিজা, পান্না, পপি সহ তথ্য অফিসের সহযোগীবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution