• সন্ধ্যা ৬:১২ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে প্রবাসী বাড়ী ফেরার পথে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

সোনারগাঁয়ে প্রবাসী বাড়ী ফেরার পথে ডাকাতি, ১০ লাখ টাকার মালামাল লুট

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউপির পিয়ার নগর পুলিশ চেকপোস্টের সামনের রাস্তায় গাছের গুড়ি ফেলে প্রবাসীর গাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা গাড়ীর থাকা ৪জনকে পিটিয়ে আহত করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়। গতকাল মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে।

সৌদি প্রবাসী তারা মিয়া জানান, মঙ্গলবার গভীর রাতে সৌদি আরব থেকে দেশে আসার পর তিনি উপজেলার পিরোজপুর ইউনিয়নের মঙ্গলেগাঁও গ্রামের বাড়িতে ফিরছিলেন। এসময় উপজেলার মোগরাপাড়া চেšরাস্তার সড়কের পিয়ারনগর এলাকার পুলিশ চেকপোস্টের সামনের রাস্তায় পৌছলে ৮/১০ জনের একদল ডাকাত রাস্তায় গাছের গুড়ি ফেলে গাড়ির গতিরোধ করে। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে ১০ ভরি স্বর্ন, ৭টি মোবাইল ফোন, ১৩ হাজার সৌদি রিয়েল, পাসপোর্ট, ২ লাখ ৬০ হাজার টাকার অন্যান্য মালামাল সহ ১০ লাখ টাকার মালামাল লুট করে নেয়। ডাকাতদের বাধা দেওয়ার চেষ্টা করলে তাদের ধারালো অস্ত্রের আঘাতে সৌদি প্রবাসী তারা মিয়া, ছেলে হামীম (৬), বড় ভাই সবুজ মিয়া ও গাড়ী চালক সোলায়মান আহত হয়। পরে পুলিশ এসে আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার সাধন চন্দ্র বসাক জানান, এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ডাকাতদের গ্রেফতারে অভিযান চালানো হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution