• সকাল ৯:৪১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে বালুয়াকান্দি ইউপি সদস্যকে কুপিয়ে মারাত্মক আহত

সোনারগাঁয়ে বালুয়াকান্দি ইউপি সদস্যকে কুপিয়ে মারাত্মক আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ

সোনারগাঁ উপজেলা পিরোজপুরে গজারিয়া থানার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য সালাউদ্দনিকে কুপিয়ে মারাত্মক আহত করেছে একই ইউপির চেয়ারমানের সন্ত্রাসীরা। মারাত্মক আহত ইউপি সদস্যকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। সোমবার দুপুর ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর ইউপির আগমনী সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটেছে।

প্রতেক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরের দিকে বালুয়াকান্দি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন তার বন্ধুর সাথে সিএনজি করে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার একটি অনূষ্ঠানে যাচ্ছিলেন। এসময় পিরোজপুর ইউপির আগমনী সিএনজি পাম্পের সামনে একটি হাইয়েজ নুহা তাদের পথরোধ করে বালুয়াকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলের ভাই সেন্টু ও মন্টুর নেতৃত্ব ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল গাড়ী থেকে নেমে সিএনজিতে থাকা ইউপি সদস্য সালাউদ্দিনকে টেনে নামিয়ে চাপাতি দিয়ে কুপিয়ে এক হাত ও এক পা বিচ্ছিন্ন করে তাকে ফেলে পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন মারাত্মক আহত সালাউদ্দিনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

সালাউদ্দনের বন্ধু আলাউদ্দিন জানান, গত ইউপি নির্বাচন নিয়ে আহত সালাউদ্দিন ও জুয়েল চেয়ারম্যানের দ্বন্ধ হয়। সেই দ্বন্ধের জের ধরেই তাকে হত্যার জন্য কুপিয়েছে চেয়ারম্যানের লোকজন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution