• সন্ধ্যা ৬:৫৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে ব্যবসায়ীসহ ২ জন কুপিয়ে জখম, বাড়ি-ঘরে হামলা ভাঙচুর ও লুটপাট

সোনারগাঁয়ে ব্যবসায়ীসহ ২ জন কুপিয়ে জখম, বাড়ি-ঘরে হামলা ভাঙচুর ও লুটপাট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার চেঙ্গাকান্দি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার বিকেলে প্রতিপক্ষ গ্রæপের ভাড়াটিয়া সন্ত্রাসীরা এক কাপড় ব্যবসায়ীর বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীরা এসময় ওই কাপড় ব্যবসায়ী ও তার শ্যালককে কুপিয়ে ও পিটিয়ে মারাতœকভাবে আহত করে। আহতদের মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে পুরো চেঙ্গাকান্দি গ্রাম এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে। এই ঘটনায় রাতে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে বসবাসরত কাপড় ব্যবসায়ী আবুল হোসেনের সাথে একই এলাকার মৃত এলাহি বক্সের ছেলে আইয়ব আলীর সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিল। এবিরোধের জের ধরে গতকাল বুধবার বিকেলে আইয়ব আলীর নেতৃত্বে তার সহযোগী মোঃ শাহজাহান, মোঃ ইয়ারখান, মোঃ ডালিম, মোঃ ঈসমাইল, মোঃ আলী নূরসহ ৪/৫ জনের একটি ভাড়াটিয়া সন্ত্রাসীবাহিনী সম্পুর্ণ পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে কাপড় ব্যবসায়ী আবুল হোসেনের বাড়িতে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা এসময় কাপড় ব্যবসায়ী আবুল হোসেন ও তার শ্যালক মোঃ মুছাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। পরে হামলাকারীরা বাড়ি-ঘরে ও ব্যবসা প্রতিষ্ঠানে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এই ঘটনায় আহত কাপড় ব্যবসায়ী আবুল হোসেনের ছোট ভাই এডভোকেট শাহাব উদ্দিন বাদী হয়ে রাতে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, এই ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution