• রাত ৯:৩৭ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে মাহে রমজান উপলক্ষে ত্রান বিতরন

সোনারগাঁয়ে মাহে রমজান উপলক্ষে ত্রান বিতরন

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটক:

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ইসা ও আল ইমদাদ ফাউন্ডেশনের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে ত্রান বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর এলাকায় প্রায় ৫ শত পরিবারের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ইসা ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক ও যুক্তরাজ্যের বাসিন্দা জুবায়ের ডেসাই, ফাউন্ডেশনের হিসাব ব্যবস্থাপক হাবিব আজম, সদস্য মুফতি হাবিবুল্লাহ, আব্দুল হালিম, মাওলানা সুফিয়ান, পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন প্রমূখ।

ইসা ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক ও যুক্তরাজ্যের বাসিন্দা জুবায়ের ডেসাই জানান, ২০১৬ সালে ইসা ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশে মৌলভীবাজার, হবিগঞ্জের বানিয়াচং, কিশোরগঞ্জ সহ ১০টি জেলায় প্রায় ১০ হাজার পরিবারকে রমজানের ত্রান বিতরন করা হয়েছে। ২০১৭ সালে রোহিঙ্গাদের মাঝে ত্রান বিতরন করেছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution