• সকাল ৬:০১ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত এনএফসি রেস্তোরায় বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে রাসেল ভুইয়া (৩০) নামে এক যুবককে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে সন্ত্রাসীরা। পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ওই রেস্তোরার মালিক ফারুক হোসেনকে আটক করেছে।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া চৌরস্তার আইয়ুব প্লাজায় অবস্থিত এনএফসি রেস্তোরায় বৃহস্পতিবার দুপুরে খাবার খেতে আসেন পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দুধঘাটা গ্রামের বাসিন্দা সিরাজুল হক ভুইয়ার ছেলে রাসেল ভুইয়া। এ সময় রাশেলকে দেখে ৫/৭ জনের একদল বাহিনীয় দেশীয় ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। আহত রাসেল ভুইয়াকে প্রথমে সোনারগাঁ সেবা জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সোনারগাঁ থানার পরিদর্শক (অপারেশন) আলমগীর হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের হোসেন। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য ওই রেস্তোরার মালিক ফারুক হোসেনকে আটক করেছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution