• দুপুর ১২:৩৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে হত্যা মামলার আসামীদের হামলায় দুু’পক্ষের সংঘর্ষ আহত ১০, বাড়িঘর ভাংচুর

সোনারগাঁয়ে হত্যা মামলার আসামীদের হামলায় দুু’পক্ষের সংঘর্ষ আহত ১০, বাড়িঘর ভাংচুর

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের হত্যা মামলার আসামীরা জামিনে এসে বাদি পক্ষের লোকের উপর হামলা চালিয়ে বাড়ীঘর ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।। পরে এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসী জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে দ্বীন ইসলাম নামের এক যুবকে গত ৬ মাস আগে কুপিয়ে হত্যা করে রাজু, আলেক ও আলামিন। এরপর পুলিশ তাদের গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠায়। গত মাস খানের আগে তারা জামিনে মুক্ত হয়ে এলাকায় এসে মামলাটি তুলে নিতে বাদি পক্ষকে হুমকি দেয়। বাদিপক্ষ মামলা তুলে না নেয়ায় বাদি পক্ষের লোক নয়াগাঁও গ্রামের আঃ মৃত হকের ছেলে বাদল মিয়া গতকাল বুধবার রাতে বাড়িতে ফেরার পথে তার গতিরোধ করে দ্বীন ইসলাম মামলার আসামী রাজু, আলেক ও আলামিন তাকে কুপিয়ে মারাত্মক আহত করে। খবর পেয়ে ওই দিন রাতেই বাদলের লোকজন হামলাকারীদের বাড়িঘরে হামলা চালায়। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে হামলাকারীরা একত্রিত হয়ে ফের মামলার বাদি পক্ষের উপর হামলা চালায় এতে উভয় পক্ষ দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং বাদল, জসিম ও বাদলের বোন মুক্তির বাড়ী ভাংচুর করে। সংঘর্ষে বাদল, শাকিল, গোলজার, কামাল, লিটন, আলেক ও রাজু আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এখনও কেউ অভিযোগ দেইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution