• রাত ১:১০ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
সোনারগাঁয়ে হত্যা মামলা তুলে নিতে বাদির স্বজনরকে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে হত্যা মামলা তুলে নিতে বাদির স্বজনরকে হত্যার চেষ্টা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলায় পিরোজপুর ইউনিয়নে ব্যবসায়ী সাধন হত্যা মামলা তুলে নিতে সাধনের মামীকে পিটিয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে সাধন হত্যাকারীদের বিরুদ্ধে। এ ঘটনায় সাধনের মামা ইসলাম হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা এজাহারে ইসলাম হোসেন উল্লেখ করেন, ২০১৪ সালে জুন মাসে পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের ফজলুল হকের ছেলে সাধনকে একটি আবাসিক প্রতিষ্ঠানের বালুর মাঠে গলা কেটে নির্মম ভাবে হত্যা করে প্রতিপক্ষরা। এ ঘটনায় সাধনের মা জয়তুন নেছা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন যা আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে। এ মামলাটি তুলে নিয়ে সাধনের হত্যাকারীরা বিভিন্ন ভাবে বাদিকে হুমকি দিয়ে আসছে। এর জের ধরে গত শুক্রবার বিকাল বেলা সাধনের মামী আরজুদা বেগম সাধনের অসুস্থ মাকে দেখতে তাদের কান্দারগাঁও বাড়ীতে যাওয়ার পথে সাধন হত্যা মামলার আসামী কান্দারগাঁও গ্রামের রকমত সরকারের ছেলে শামীমের নেতৃত্বে বাবা রকমত সরকার ও তার মা মোসাঃ মিলন বেগম আরজুদার পথরোধ করে তাকে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা পালিয়ে যায়। এ ঘটনায় গতকাল রাতে সাধনের মামা ইসলাম হোসেন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution