• সকাল ১১:২২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ২শত ৭০পিস বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জাহিদুল আটক

সোনারগাঁয়ে ২শত ৭০পিস বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী জাহিদুল আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:: সোনারগাঁ উপজেলার পিরোজপুর এলাকা থেকে ২শত ৭০পিস বোতল ফেন্সিডিলসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী  জাহিদুলকে  আটক পুলিশ।
বুধবার গভীর রাতে উপজেলার পিরোজপুর গ্রামের রিকশাওয়ালা মজু মিয়ার ছেলে জাহিদুলকে আটক করা হয়।
সোনারগাঁ থানার এসআই আমিনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার রাতে পিরোজপুর এলাকায় অভিযান চালানো হয়। এসময় একটি টিনের সুটকেস ভর্তি ২শত ৭০পিস ফেন্সিডিল জব্দ করে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জাহিদুর নামের একজনকে আটক করা হয়েছে।
তিনি আরো জানিয়েছেন আসামীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাকে নিয়ে  আমরা বিভিন্ন জায়গায় অভিযান চালাবো মুল আসামী ধরার জন্য। এরপর যথাপোযুক্ত অপরাধী নিশ্চিত হয়ে মামলায় গ্রেফতার দেখানো হবে। তিনি বলেন, জাহিদুল এই এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার সঙ্গে অনেক বড় সিন্ডিকেট রয়েছে। আমরা আরো মাদক কারবারীদেরকেও গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution