• বিকাল ৪:০৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম
১৫ আগষ্ট উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা

১৫ আগষ্ট উপলক্ষে পিরোজপুরে প্রস্তুতি সভা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সকালে মেঘনা শিল্পাঞ্চল বাসষ্ঠ্যান্ডে আওয়ামীলীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ মোল্লার সভাপতিত্ব প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা ফজলুল হক প্রধান, মুক্তিযোদ্ধ সিরাজ মাস্টার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম নেতাদের উদ্দেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধূ শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকীতে পিরোজপুর ইউনিয়নের পক্ষ থেকে পিরোজপুর পার্টি অফিসের সামনে মিলাদ মাহফিল ও গণভোজের আয়োজন করা হবে। সেখানে সকল নেতাকর্মীরা উপস্থিত থেকে জাতির জনকের রুহের মাগফেরাত করার জন্য আহবান জানানো হয়।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution