• রাত ৮:২৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
২ হাজার অসহায় মানুষের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ

২ হাজার অসহায় মানুষের মাঝে ইঞ্জিনিয়ার মাসুমের ঈদ সামগ্রী বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ করোনা ভাইরাসের কারনে সরকারি নির্দেশনায় প্রায় দুই মাসের বেশি সময় ধরে সকল শ্রেণি পেশার ব্যক্তিবর্গের আয়ের সব বন্ধ। এমন পরিস্থিতিতে সবচেয়ে বিপদগ্রস্থ অসহায় অবস্থায় রয়েছেন গরীব দুস্থ দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো। এমন পরিস্থিতিতে সামনে এসেছে ঈদ উল ফিতর।

কঠিন এমন সময়ে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার গরীব অসহায় দুস্থ দিনমজুর খেটে খাওয়া পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
কঠিন এই পরিস্থিতিতে গত ২ মাস ধরে অসহায় পরিবার, বেদে সম্প্রদায়, জেলে, প্রতিবন্ধী, হিজড়া, ইমাম-মুয়াজ্জিমসহ সকল শ্রেণীর প্রায় ২০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছন।
আজ ২২ মে শুক্রবার সকালে পিরোজপুর ইউনিয়নের ৩ টি ওয়ার্ডে প্রায় দেড় হাজার অসহায় পরিবারের মাঝে চাল, সেমাই, চিনি, দুধ, তেলসহ অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ করেছেন।
এ বিষয়ে সোনারগাঁ ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান বলেন, করোনার কারণে বেকার হয়ে পড়া মানুষের পাশে দাড়াতে পেরে নিজেকে ধন্য মনে করছি। যা আমাদের প্রতিটি সামর্থ্যবান মানুষের উচিত। আমি সবাইকে আহবান করবো যে যার স্থান থেকে এসব মানুষের পাশে দাড়িয়ে ঈদের আনন্দ যেন ভাগাভাগি করে নেই।
স্থানীয়রা জানিয়েছেন- পিরোজপুরবাসী তার এই উদ্যোগকে প্রসংশা করে বলেন মাসুম সাহেবের মতো একজন চেয়ারমান পেয়ে আমরা ধন্য। যিনি করোনা শুরুর পর থেকে সপ্তাহে দু-একবার আমাদের ও আমাদের ভাড়াটিয়াদের মাঝে অবাহত ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। আমরা তার জন্য দোয়া করি তিনি যেন মৃত্যুর আগ পর্যন্ত আমাদের চেয়ারম্যান হিসেবে থাকতে পারেন।
এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য হাজী সেলিম রেজা, সংরক্ষিত সদস্য মমতাজ বেগম, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, যুবলীগ নেতা শাহবুদ্দিন, মাসুম বিল্লাল, লুৎফর রহমান, ত্রাণ কমিটির সদস্য আলম চাঁন, আবু হানিফ, শাহ পরান, ছালাম ভূইয়াসহ অন্যান্যরা।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution