• রাত ৮:৩১ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
এমপি একে এম শামীম ওসমানকে জহিরুল হকের ধন্যবাদ

এমপি একে এম শামীম ওসমানকে জহিরুল হকের ধন্যবাদ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহ্বায়ক কমিটিতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল হককে সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও উন্নয়নের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কে প্রথমে ধন্যবাদ জানিয়েছেন। তার সাথে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের রাজনীতিক অভিভাবক ও নারায়ণগঞ্জ-৪ ( ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল কে সোমবার রাতে এক বিবৃতিতে তিনি তাদের ধন্যবাদ জানিয়েছেন।

গত সোমবার (২২ মার্চ) অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল। এই নবগঠিত আহ্বায়ক কমিটিতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের র্দীঘদিনের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হককে সদস্য করা হয়েছে।

আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল হক বলেন, প্রথমে আমার নেত্রী ও উন্নয়নের রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে জন্যবাদ জানাই। জেলা আওয়ামীলীগে সুযোগ্য নেতাদের হাতে নেত্রীত্ব দেওয়ায়। নবগঠিত উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিতে আমাকে সদস্য নির্বাচিত করায় আমার রাজনীতি অভিভাবক নারায়ণগঞ্জ -৪ ( ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদলকে অনেক অনেক ধন্যবাদ জানাই।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution