• ভোর ৫:৩৭ মিনিট বুধবার
  • ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু
করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের দাফনের ব্যবস্থা করলেন এমপি খোকার টিম

করোনার উপসর্গ নিয়ে মৃত ব্যক্তিদের দাফনের ব্যবস্থা করলেন এমপি খোকার টিম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বারদী ইউনিয়নের দলরদী ও বড় আলমদী গ্রামে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের দাফনে ব্যবস্থা করেছেন সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার স্বেচ্ছাসেবক টিম।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের দলরদী গ্রামের আসন আলীর ছেলে মুকবুল হোসেন (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে মারা যায়। তার করোনা ভাইরাসের টেস্টের রিপোট এখন ও আসে নাই। এছাড়া আলমদী গ্রামের মহাব্বত আলীর ছেলে আবুল বাশার (৬০) করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মারা গেছে।

খবর পেয়ে এমপি খোকার স্বেচ্ছাসেবক টিম মৃত ব্যক্তিদের বাড়িতে গিয়ে তাদের গোসল, জানাযা ও দাফনের সকল ব্যবস্থা করেন। স্বেচ্ছাসেবক টিমে রয়েছেন টিম লিডার মোঃ সানাউল্লাহ বেপারী, মোহাম্মদ ওমর ফারুক, মোঃ আলী আকবর, মোঃ গুলজার হোসেন, মাওলানা আবুল কালাম, মোহাম্মদ নাজমুল প্রধান, মোঃ জাকারিয়া, শাকিল আহমেদ, জান্নাত হোসেন ও জুয়েল খান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution