• বিকাল ৫:০৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যকে গণপিটুনি

জুয়া খেলার অভিযোগে ইউপি সদস্যকে গণপিটুনি

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে জুয়া খেলার অভিযোগ এনে এক ইউপি সদস্যকে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। বুধবার দুপুরে বারদী ইউনিয়নের শান্তীর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, উপজেলার বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ও চেঙ্গাকান্দী গ্রামের হাসেম মিয়ার ছেলে ফারুক হোসেন দীর্ঘ দিন যাবৎ জুয়ার আসর বসিয়ে যুব সমাজের অবক্ষয় ও এলাকার পরিবেশ নস্ট করে আসছিল। এলাকাবাসী ইউপি সদস্য ফারুকে একাধিকবার বাঁধা দিলেও ক্ষমতার অপব্যবহার করে দিনের পর দিন সে জুয়া খেলা চালাতে থাকে। প্রতি দিনের ন্যায় বুধবার দুপুরেও সে বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকায় জুয়ার আসর বসালে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে শান্তিরবাজার ও চেঙ্গাকান্দী গ্রামের লোকজন একত্রিত হয়ে তাকে গণধোলাই দেয়। এসময় তার সাথে থাকা অপর জুয়াড়িরা পালিয়ে যায়। আহত ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বারদী ইউনিয়নের ৫নং ওর্য়াডের সদস্য ফারুকে বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছেও গ্রেফতার হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম জানান, ইউপি সদস্যকে গণধোলাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। এ ঘটনায় মামলার প্রস্ততি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution