• দুপুর ১:৩৭ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

নুনেরটেকে বন্যার্থদের মাঝে জেলা প্রশাসকের ত্রাণ বিতরণ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার চরাঞ্চল নুনেরটেক গ্রামের বন্যার্থ মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নারাযণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন।

শনিবার (৮ আগষ্ট) দুপুরে তিনি এ ত্রাণ বিতরণ করেন।

জেলা প্রশাসক প্রথমে নুনেরটেক গ্রামের মেঘনা নদীর ভাঙন কবলিত স্থান পরিদর্শন করেন। পরে ওই গ্রামের বন্যা কবলিত হতদরিদ্র মানুষের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেন এবং গ্রামবাসীদের বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করার জন্য জনস্বাস্থ্য প্রকৌশলীদের নির্দেশ দেন।

এ সময় আরোও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নারায়ণগঞ্জের নির্বাহী প্রকৌশলী খালেদ সালা উদ্দিন, জনস্বাস্থ্যের সোনারগাঁ উপজেলার উপ-সহকারী প্রকৌশলী নাজমুল হাসান, বারদি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জহিরুল হক প্রমুখ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিন গণমাধ্যমকর্মীদের জানান, সোনারগাঁয়ের সবচেয়ে অবহেলিত একটি গ্রাম নুনেরটেক। এ গ্রামের নদী ভাঙন রোধ করার জন্য একটি প্রকল্প তৈরি করে খুব দ্রæত মন্ত্রণালয়ে পাঠানো হবে। আগামী দুএকদিনের মধ্যে গ্রামবাসীদের বিশুদ্ধ পানির ব্যবস্থা করা হবে এবং বন্যার পানি সরে না যাওয়া পর্যন্ত গ্রামবাসীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ চলবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution