• রাত ১:৫৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
নুনেরটেকে বিচার শালিশকে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ষষ, আহত-৫

নুনেরটেকে বিচার শালিশকে কেন্দ্র করে দু’পক্ষের সংর্ষষ, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার নুনেরটেক গ্রামে সালিস বৈঠকে হামলা করে চারজনকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জুয়েল মিয়া) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার নুনেরটেক গ্রামে গত ২৫ নভেম্বর রাতে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে ফুল মিয়া ও জুয়েলের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের সমঝোতার জন্য স্থানীয় লোকমান মেম্বারের নেতৃত্বে জাকারিয়া ও আবুল হাশেম, হকসাব, আকবর উভয় পক্ষই বিচার সালিসে বসে। সালিসে জুয়েলকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।
বিচারকদের রায় চলাকালীন সময়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তারা মিয়া (৬০) ও তার দুই ছেলে আক্তার (৩০), শাওন (২৭), ডেঙ্গ মিয়ার ছেলে কামাল, সোবহান মিয়ার ছেলে শুক্কুর মিয়া, সানাউল্লাহ, সোনামিয়া, সাহাবুদ্দিনের ছেলে শাহীন, গিয়াসউদ্দিনের ছেলে শেখ হামলা চালিয়ে শাহজাহানের ছেলে সজীব (৩২), জয়নাল (৫০) ও তার স্ত্রী মোমেলা (৪০) মেয়ে শিল্পী (২২) শেরু মিয়ার ছেলে ইব্রাহিম (৫৫) করে মেরে রক্তাক্ত জখম করে। উপস্থিত লোকজন তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে আহত মোমেলা জানান, সালিস চলাকালীন আমার স্বামীর ওপর হামলা করলে তাকে ছাড়াতে গেলে আমার ও আমার মেয়ের ওপর হামলা করে। এ সময় আমাদের অনেক মারধর করে গায়ের গহনা ও আমাদের পক্ষের কয়েকজনের মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution