• বিকাল ৩:২৮ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
বারদীতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

বারদীতে হিন্দু সম্প্রদায়ের মানববন্ধন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের রিবর গ্রামে সংখ্যালঘু বলরামের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে হিন্দু সম্প্রদায়ের লোকজন। মানববন্ধনে অংশ গ্রহন করেন শতাধিক হিন্দু সম্প্রদায়ের লোকজন।এসময় তারা বলরামের উপর হামলা ও সংখ্যালঘু পরিবারের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

আজ বুধবার সকালে বারদী আশ্রম মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনের অংশ গ্রহনকারীরা জানান, বারদী রিবর গ্রামে বলরামের সাথে একই সীমানার ডা; রশিদের সাথে দ্বন্ধ চলে আসছিল। গত কিছুদিন আগে ৮ নং ওয়াডের মেম্বার বাবুল মিয়া বিষয়টি মিমাংসা করে দেয়। তারপরও ডা: রশিদ তার উপর ক্ষিপ্ত হয়ে গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর বলরাম বাড়ী থেকে বের হলে ডা; রশিদের লোকজন পূর্বপরিকল্পিতভাবে বলরামের উপর হামলা চালিয়ে তাকে মারাত্মক আহত করে।আহত বলরামকে এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মানববন্ধনে বক্তরা দাবি করেন ডা: রশিদ অন্যায় ভাবে বলরামকে পিটিয়ে আহত করেছেন। তিনি এলাকার দুষ্ট প্রকৃতির লোক তিনি কারণে অকারণে হিন্দু সম্প্রদায়কে ভয়ভীতি দেখিয়ে জমিজমা দখল করেন। কেউ প্রতিবাদ করলে তাকে মারধর ও হামলা মামলার ভয় দেখান। আমরা রশিদের হাত থেকে রক্ষা পেতে হিন্দু সম্প্রদায় আজ ঐক্যবদ্ধ। আমরা বলরামের উপর হামলার প্রতিবাদ জানিয়ে রশিদ গংদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি জানাচ্ছি।

 মানববন্ধনে শ্রী যুগল বনিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাএলীগের সাংগঠনিক সম্পাদক কবির মৃধা,  আবু সাঈদ, মোঃ পনির হোসেন, সঞ্জয় কুমার বনিক, বিপ্লব চন্দ্র শীল প্রবীর,বনিক, মিজানুর রহমান, গৈাতম কুমার বনিক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution