• বিকাল ৩:৫২ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা

বারদী আশ্রমে সনাতন ধর্মাবলম্বীদের অনুষ্ঠিত হলো শীতলা পূজা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষ্মচারী আশ্রমে মঙ্গলবার বারদী বাজার বটতলায় যথাযোগ্য ধর্মীয় ভাবগাম্ভির্যের মধ্যে মনোরম পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শীতলা পূজা অনুষ্ঠিত হয়েছে। শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর আশ্রমের কমিটি অনুষ্ঠানটি পরিচালনা করেন ।
মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বারদী বাজার বটতলায় শীতলা পূজা মন্ডপে পূজার কার্যক্রম চলে। সনাতন ধর্মাবলম্বী লোকজন প্রত্যেকে সাধ্যমত প্রসাদের উপকরণ আম,কাঁঠাল, কলা,পেঁপে,ডাব,লিচু,তরমুজ,খিরা গো-দুগ্ধ ও টাকা পূজা মন্ডপে প্রদান করেন।
সকল ফলের মিশ্রণে তৈরি প্রসাদের পাশাপাশি পায়েস রান্না করা হয়। দুপুর পর এলাকার হিন্দু সম্প্রদায়ের হাজার হাজার নারী-পুরুষ পূজা অনুষ্ঠানে অংশ নেয়। পূজা শেষে ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।

শীতলা মায়ের পূজার ভক্ত শংকর কুমার দে জানান, পূজা উদযাপন কমিটির সভাপতি প্রদীপ চৌধুরি জানান, বিশ্বের সকল মানব ও অন্য প্রাণীর কল্যাণে রুক্ষœ পরিবেশকে শান্ত শীতল ও মঙ্গলময় করার লক্ষ্যে শীতলা মায়ের পূজা করা হয়। কলার খোল ও কচু পাতা দিয়ে নৌকা বানিয়ে ছাগল বামনী নদীতে ভাসিয়ে পূজা অনুষ্ঠান সুন্দর ও মনোরম পরিবেশে সন্ধ্যা শেষ হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution