• ভোর ৫:২৮ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
বালু কাটা বন্ধে উপজেলা প্রশাসনের উদ্যোগে নুনেরটেকে ৭শতাধিক বৃক্ষরোপন

বালু কাটা বন্ধে উপজেলা প্রশাসনের উদ্যোগে নুনেরটেকে ৭শতাধিক বৃক্ষরোপন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: প্রধানমন্ত্রীর সবুজ বনাঞ্চলের স্বপ্ন বাস্তবায়নে চারদিকে নদীবেষ্ঠিত ও ‍সুবিধা বঞ্চিত বারদী ইউনিয়নের নুনেরটেক গ্রামের চারদিকে সোনারগাঁ উপজেলা প্রশাসনের উদ্যোগে ৭শতাধিক বিভিন্ন প্রজতির ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়েছে।

শনিবার সকালে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম নিজ উদ্যোগে উপজেলার ২২টি সংঠটনকে নিয়ে সকাল থেকে নুনেরটেক এলাকার মেঘনা নদী ঘেষে চলাঞ্চলে এ বৃক্ষ রোপন করেন।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে প্রায় ২২ টি সংগঠনের নেতৃবৃন্দ ও স্বেচ্ছাসেবীদের নিয়ে নুনেরটেক চরে যান সেখানে আগে থেকে রাখা ৭শতাধিক গাছের চারা সংগঠনের সদস্য ও স্বেচ্চাসেবীদের হাতে দেন। সেই গাছ তারা নিজ হাতে নিদিষ্ট দুরত্বে রোপন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাদের লাগানো গাছ গুলো পরিদর্শন করেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম জানান, প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরনে সবুজ বনাঞ্চল তৈরী করার লক্ষে ও নদীবেষ্টিত নুনেরটেক গ্রামটি রক্ষার জন্য আমরা স্বেচ্ছাসেবী ও ২২টি সংগঠনের সদস্যদের নিয়ে আমরা ৭শতাধিক বিভিন্ন প্রজাতির ফলজ ও বনজ বৃক্ষরোপন করেছি। এ গাছগুলো যাতে ভালভাবে বেড়ে উঠতে পারে সেজন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পরিচর্যার জন্য স্বেচ্ছাসেবকরা নিয়মিত পরিচর্যা করবো এবং আমরা কয়েকদিন পর পর এসে গাছগুলো পরিদর্শন করবো।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution