• বিকাল ৪:৫৭ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ের ইউপি সদস্য হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত শাহাবাগে গ্রেফতার

সোনারগাঁয়ের ইউপি সদস্য হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত শাহাবাগে গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলাার বারদী ইউনিয়নের ইউপি সদস্য ও একাধিক ডাকাতির মামলার আসামী হাবিবুর রহমান হাবু ডাকাতকে গ্রেফতার করছে শাহাবাগ থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে শাহাবাগ থানা এলাকা থেকে হাবিবুর রহমান ওরফে হাবুকে গ্রেফতার করা হয়েছে ।

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুল ইসলাম ভূঁইয়াকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করা মামলায় বারদী ইউনিয়নের মেম্বার ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাতকে গ্রেফতার করা হয়।।

গ্ৰেপ্তারের সত্যতা নিশ্চিত করে শাহাবাগ থানা গোয়েন্দা (ডিবি ) পুলিশ পরিদর্শক ( নিরস্ত্র ) মাহবুবুর রহমান বলেন, সোনারগাঁ থানার একটি মামলায় হাবিবুর রহমান ওরফে হাবুকে গ্ৰেপ্তার করা হয়েছে । আমরা তার মামলার বিষয়ে খোঁজ খবর নিচ্ছি ।

প্রসঙ্গত, বারদী ইউনিয়নের মেম্বার দুর্ধর্ষ ডাকাত সর্দার হাবিবুর রহমান ওরফে হাবু ডাকাত । শান্তি বাজার এলাকায় হাবু ডাকাতের অত্যাচারে অতিষ্ঠ এলাকার সাধারণ মানুষ। তার দলে রয়েছে বিভিন্ন এলাকার প্রায় শতাধিক ডাকাত । ডাকাত সর্দার হাবুর বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, মাদক, অস্ত্রসহ রয়েছে ১০টিরও অধিক মামলা । এছাড়াও একাধিকবার পুলিশ তাকে ডাকাতি ও গরু চুরির মামলায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন। গত বছরের ২০ অক্টোবর ডাকাতি মামলায় বারদী ইউনিয়ন পরিষদের সামনে থেকে গ্ৰেফতার করে সোনারগাঁ থানা পুলিশ ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution