• রাত ১২:১৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান-২ হাবিবুর রহমান হাবু (৪২) কে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

বৃহস্পতিবার দুপুরে বারদী ইউনিয়ন পরিষদ থেকে মান্দার পাড়া নিজ বাড়িতে ফেরার পথে রাস্তায় একা পেয়ে তার উপর হামলা চালানো হয়। এলাকাবাসী আহত হাবুকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ব্যাপারে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত ইউপি সদস্য হাবিবুর রহমান হাবু জানান, বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের চিহ্নিত মাদকসেবী সোহেল, জুয়েল ও বাবুর নেতৃত্বে ৭/৮ জনের একটি দল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাকে একা পেয়ে আকষ্মিক ভাবে আমার উপর হামলা চালায়। এসময় তারা এলোপাথারি ভাবে আমাকে কোপাতে থাকে। পরে আমার ডাক চিৎকারে এলাকার লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ইউপি সদস্যেকে কোপানোর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে আহত ইউপি সদস্য চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution