• রাত ১২:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, লাশ আনতে স্বজনদের মারধরের অভিযোগ

সোনারগাঁয়ে গৃহবধুর রহস্যজনক মৃত্যু, লাশ আনতে স্বজনদের মারধরের অভিযোগ

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে ফারজানা আক্তার (২২) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ ১১ জুন মঙ্গলবার সকালে পুলিশ ফারজানার শশুরবাড়ী মির্সরীপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে। এদিকে, ফারজানা মৃত্যুর খবর শুনে তার পরিবারের লোকজন ফারজানার শশুর বাড়িতে গেলে তার শশুরবাড়ীর লোকজন তার স্বজদের মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বারদী ইউনিয়নের মির্সরীপাড়া গ্রামের সত্তর মিয়ার ছেলে সুজনের সাথে মেঘনা থানার চালিভাঙ্গা গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে ফারজানার ৫ বছর আগে বিয়ে হয়। বিয়ের সময় ফারজানার বাবা-মা তার স্বামী ও শশুরকে ২লাখ টাকা নগদ ও ২ ভরিস্বর্ন প্রদান করে। দাম্পত্য জীবনে তাদের ফারহান নামের আড়াই বছরের একটি ছেলে রয়েছে। গত ১ বছর আগে ফারজানার বাবা তার বাড়ী বিক্রি করে তার স্বামী সুজনকে দুবাই পাঠায়। সেখানে যাওয়ার ২মাস পর সুজন ফারজানার সাথে কথাবার্তা বন্ধ করে দেয়। গতকাল রাতে ফারজানা প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে তার শাশুরীর সাথে শুয়ে পড়ে। আজ সকালে ফারজানার শশুরবাড়ীর লোকজন তার বাবা-মাকে ফোন করে জানায় ফারজানা তার ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে তার বাড়ীর লোকজন ফারজানার বাড়ীতে গেলে তার শাশুরবাড়ীর লোকজন পালিয়ে যায়।

এদিকে, খবর পেয়ে ফারজানার স্বজনরা তার পলাতক শাশুরীকে একটি বাড়ী থেকে পুলিশে ধরিয়ে দিতে গেলে বারদী ইউনিয়নের মেম্বার দাইয়ান সরকারের নির্দেশে ওই বাড়ীর লোকজন অপহরনকারী আখ্যা দিয়ে ফারজানার স্বজনদের মারধর করে। এতে ফারজানার ভাই আল-আমিন, তার ভাবী ঋতু, বোন আকলিম, শহীদ ও মাইনুল আহত হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ফারজানার মা বানু বেগম জানান, তার মেয়ের জামাই সুজন দুবাই চলে যাওয়ার পর ফারজানার শশুরবাড়ীর লোকজন তার উপর অত্যাচার শুরু করে। তারা তার মেয়েকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে।আমি এর সুষ্ঠু বিচার চাই।

ফারজানার তদন্তকারী কর্মকর্তা মোক্তার হোসেন জানান, ফারজানার মৃত্যুর সংবাদ পেয়ে পুলিশ ফারজানার শশুরবাড়ীর উঠান থেকে ফারজানার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, গৃহবধুর মৃত্যুর ঘটনায় মামলা নেয়া হয়েছে। ময়না তদন্ত রির্পোট হাতে এলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution