• বিকাল ৫:০০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে গার্মেন্ট ঠিকাদারসহ সদস্যদের পিটিয়ে আহত

সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে গার্মেন্ট ঠিকাদারসহ সদস্যদের পিটিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামে চাঁদা না পেয়ে গার্মেন্টেস ঠিকাদার ও তার পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ বিষয়ে বৃহস্পতিবার দুপুরে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের সাদেকুর রহমানের কাছে চাঁদা দাবী করে একই গ্রামের ডাকাত সরদার হযরত আলী, তার সহযোগী আব্দুর রহিম, আল আমিন, নুর ইসলাম, জুয়েল মিয়া ও ইয়াকুব আলী। দাবীকৃত চাঁদা না পেয়ে সন্ত্রাসীরা গার্মেন্টেস ঠিকাদার সাদেকুর রহমান ও তার বড় ছেলে শাকিল আহাম্মেদ, ছোট ছেলে সাকিব আহাম্মেদ ও মেয়ের জামাই বকুলকে এলোপাথারি ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এলাকাবাসীরা।

এ বিষয়ে জানতে চাইলে গার্মেন্টেস ঠিকাদার সাদেকুর রহমান বলেন, আমার কাছ থেকে দীর্ঘদিন যাবত ডাকাত সরদার হযরত আলী ও তার সহযোগীরা চাঁদা দাবী করে আসছে। দাবীকৃত চাঁদা না পেয়ে আমাকে ও আমার দুই ছেলে এবং মেয়ের জামাইকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা।

হযরত আলী জানান, আমি ও আমার সহযোগীরা কারো কাছে চাঁদা দাবী করিনি। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছে।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। হযরত আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, ছিনতাই সহ একাধিক মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution