• রাত ১:৫৯ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ৮জন আহত

সোনারগাঁয়ে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় ৮জন আহত

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ভটেরপাড়া গ্রামে বুধবার দুপুরে বাড়ির সীমানার সংক্রান্ত বিরোধের জের ধরে মোমেন মিয়া ও মফিজুলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে মোমেন মিয়ার পক্ষের ৮জন আহত হয়েছে।আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের ভটেরপাড়া গ্রামে মো. হান্নানের ছেলে মফিজুল, একই গ্রামের জামালের ছেলে মোমেনের মধ্যে বাড়ির সীমানা জটিলতার নিয়ে বিরোধ সৃষ্টি হয়। বুধবার সকালে এলাকার মাতব্বরা তাদের দুজনের সীমানার বিরোধ মিটিয়ে চলে গেলে দুপুরে মফিজুলের নেতৃত্বে ১০/১২জনের একদল সন্ত্রাসীবাহিনী দেশিয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে লাঠিসোটা, ধারালো দা, লোহার রড, কাঠ দিয়ে হামলা চালিয়ে মোমেনের বাড়িঘর ভাংচুর ও লুটপাট চালায়। এসময় সন্ত্রাসীদরে বাধা দিতে গিয়ে মোমেন, তার পিতা জামাল, মা রাবেয়া, চাচা সুমন, চাচি স্বপ্না ও সাবেক মেম্বার তোফাজ্জল হোসেনসহ ৮জনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে সন্ত্রাসীরা। আহতদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্বার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় বিকেলে মোমেন মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান মনির জানান, এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution