• রাত ১:৩৪ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে বখাটেদের উত্যক্ত্যে মাদ্রাসায় যেতে পারছেনা এক ছাত্রী

সোনারগাঁয়ে বখাটেদের উত্যক্ত্যে মাদ্রাসায় যেতে পারছেনা এক ছাত্রী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:  সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে বখাটেদের উত্যক্তের কারণে মাদ্রাসার যেতে পারছেনা একছাত্রী। এ ঘটনায় ওই ছাত্রীর ভাই বাদি সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় ওই ছাত্রীর ভাই উল্লেখ করেন, উপজেলার বারদী ইউনিয়নের একটি মাদ্রাসায় পড়াশোনা করে তার বোন ইতি (ছন্দনাম)। প্রতিদিন মাদ্রাসায় আশা যাওয়ার পথে বারদী চেঙ্গাকান্দি গ্রামের মৃতঃ ডাঃ ইসলামের ছেলে মোঃ জুয়েল ও মোঃ সোহেল, আলমগীরের ছেলে পারভেজ হোসেন বাবু তার বোনকে উত্যক্ত করে। প্রতিদিনের ন্যায় গত শুক্রবার ১১টার সময় তার বোন ইতি মাদ্রাসা থেকে বাড়ীতে যাওয়ার পথে বারদী পাইকপাড়া এলাকায় তাকে একা পেয়ে জুয়েল, সোহেল ও পারভেজ তার পথরোধ করে অশ্লিল ও অকুরুচিপূর্ন আচরন করে। এসময় জুয়েল ইতির বোরকা টান দিয়ে খোলার চেষ্টা করলে ইতির চিৎকারে আশপাশের লোকজন চলে আসলে বখাটেরা পালিয়ে যায়। এ ঘটনায় ইতির ভাই বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution