• রাত ১০:২৮ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানে হামলা, শিক্ষার্থীসহ চার শিক্ষককে পিটিয়ে আহত, ভাংচূর – লুটপাট

সোনারগাঁয়ে শিক্ষা প্রতিষ্ঠানে হামলা, শিক্ষার্থীসহ চার শিক্ষককে পিটিয়ে আহত, ভাংচূর – লুটপাট

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা চালিয়ে এক শিক্ষার্থীসহ চার শিক্ষককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। এ সময় হামলাকারীরা ওই শিক্ষা প্রতিষ্ঠানের আসবাবপত্র ব্যাপক ভাংচূর করে ও লুটপাট চালায়। মঙ্গলবার বিকেলে উপজেলার বারদী বহুমুখী স্কুল এন্ড কলেজে এ হামলার ঘটনা ঘটে।

এ ব্যাপারে ওই শিক্ষা প্রতিষ্ঠানের হামলার শিকার আহত শিক্ষক একেএম রেজওয়ানুল হক বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো দুই তিনজনকে আসামী করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা গেছে, পূর্ব শক্রুতার জের ধরে মঙ্গলবার বিকেলে বারদী বহুমুখী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র মোঃ তানজিম (১৮) কে তার ক্লাসে ঢুকে একই ক্লাসের আরাফাত (১৮), রায়হান (১৮), সাইফুল (১৯), শ্রাবন (১৮), রিফাত (১৮) ও হাবিবুর (১৯) সহ অজ্ঞাতনামা দুই তিনজন লাঠি, বাঁশ, কাঠের তত্তা, ও দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মোঃ তানজিমকে অর্তকিত হামলা চালায়। পরে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এ সময় ওই শিক্ষার্থীর আত্মচিৎকারে স্কুলের চার শিক্ষক একেএম রেজওয়ানুল হক, সুমন চক্রবর্তী, মতিউর রহমান ও মাহাবুবুল ইসলাম এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। এক পর্যায়ে তারা স্কুলের বিভিন্ন আসবাব পত্র জানালা, দরজা, কম্পিউটারসহ স্কুলের টেবিলের ড্রয়ার ভাঙ্গিয়া স্কুলের রক্ষিত নগদ-২৬,০০০/-টাকা নিয়া যায়। পরে তারা প্রাননাশের হুমকী দিয়া চলে যায়।

আহত শিক্ষক একেএম রেজওয়ানুল হক জানান, শ্রেণিকক্ষে শিক্ষার্র্থীকে মারধরের সময় আমরা চার শিক্ষক ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে চার শিক্ষককে পিটিয়ে আহত করে এবং বিদ্যালয়ে ভাংচূর ও লুটপাট চালায়।

সোনারগাঁ থানার ওসি মাহবুব আলম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution