• রাত ২:০২ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার

সোনারগাঁয়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের সমর্থক সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের বাড়ি থেকে দুই শতাধিক দেশীয় অস্ত্র টেঁটা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন প্রশাসন। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিএম রুহুল আমিন রিমন এর নেতৃত্বে সোনারগাঁ থানা পুলিশ বুধবার রাতে এ টেঁঁটাগুলো উদ্ধার করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন জানান, গোপন সংবাদ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বারদী ইউনিয়নের দলরদী গ্রামের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বাড়ি থেকে দুই শতাধিক টেঁটা উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে এ বিষয়ে সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন বলেন, এ ঘটনা সত্য নয়। বিষয়টি প্রশাসনের সাজানো নাটক। স্বতন্ত্র প্রার্থীর সমর্থক হিসেবে আমাকে ঘায়েল করতে এ ঘটনা ঘটানো হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution