• রাত ৩:৫৬ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে ৫ বাড়িতে গণডাকাতি, নগদ টাকা ও মালামাল লুট, আহত-৫

সোনারগাঁয়ে ৫ বাড়িতে গণডাকাতি, নগদ টাকা ও মালামাল লুট, আহত-৫

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ২টি গ্রামে গতকাল বুধবার রাতে গণ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির সবাইকে অস্ত্রের মূখে জিম্মি করে নগদ ৩ লাখ টাকা ১৫ ভরি স্বর্নালংকার লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের অস্ত্রের আঘাতে ৫জন মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশংকা জনক। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে হাবু নামের এক দুধর্ষ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী জানান, উপজেলার বারদী ইউনিয়নের দৌলরদী গ্রামে গতকাল রাত ২টার দিকে মুদি দোকান ব্যবসায়ী বদুরুদ্দিন, ডাক্তার হুমায়ুন ও আউয়ালের বাড়িতে ২০/২৫ জনের একটি ডাকাত দল হানা দেয়। এসময় বাড়ির সবাইকে জিম্মি করে বদরুদ্দিনের বাড়ি থেকে নগদ ৮০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণ, ডাঃ হুমায়নের বাড়ি থেকে ২ ভরি স্বর্ন ৫টি মোবাইল সেট ও আউয়ালের বাড়ি থেকে ৩ ভরি স্বর্ন ও নগদ ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে ডাকাতরা পার্শ্ববতি মোছলেন্দপুর গ্রামে হানা দিয়ে হুমায়ুন মিয়ার বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে বাড়ির সবাইকে জিম্মি করে তার বাড়ি থেকে ৬ ভরি স্বর্ন ও নগদ দেড় লাখ টাকা নিয়ে যায় নিয়ে যায়। যাওয়ার পথে ডাকাতরা হুমায়ুন ভুইয়ার বাড়িতে প্রবেশ করা চেষ্টা করলে হুমাযুনের চাচা মনু মিয়া, হুমায়ুন বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা মনু মিয়া, হুমায়ুনের স্ত্রী ফাতেমা, বোন নাছিমা ও বোনের জামাই রমজানকে কুপিয়ে আহত করে। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতের মধ্যে মনু মিয়াকে আশংকাজনক অবস্থায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজ সোনারগাঁ২৪ডটকম, ১০ এপ্রিল বৃহস্পতিবার ২০১৮ইং


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution