• রাত ১:৪৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আমান গ্রুপের বিরুদ্ধে সোনারগাঁওয়ে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল

আমান গ্রুপের বিরুদ্ধে সোনারগাঁওয়ে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আমান গ্রুপ নামের একটি শিল্প প্রতিষ্ঠানের ভারি যানবাহন চলাচলের কারনে প্রধান সড়কগুলো বেহাল দশায়। যে কারনে যান চলাচলের অনুপুযোগী হয়ে পড়েছে সড়কগুলো। কিন্তু একাধিকবার মেঘনা গ্রুপ ও আমান গ্রুপের ভারি যানবাহন চলাচল বন্ধের চেষ্টা করলেও তা রহস্যজনক কারনে বেশিদিন টিকেনি। এমনকি মোগড়াপাড়া চৌরাস্তার প্রধান সড়কের মুখে বাশ লাগালেও তা রাতের আধারে সরিয়ে ফেলা হয়। এমনকি লোহার গোল পোস্ট বানিয়ে প্রধান ফটকে লাগালেও সেটাও বেশি দিন টিকেনি।

আমান গ্রুপের ভারি এসব যানবাহন দিন রাত যাতায়াত করছে। যে কারনে প্রধান সড়কগুলো খানাখন্দে ভরা। এবার আমান গ্রুপের বিরুদ্ধে সোনারগাঁওয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন স্থানীয় এলাকাবাসী।

৬ আগস্ট সোমবার সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে অবস্থিত আমান গ্রুপের সামনে গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করেন এলাকাবাসী। উপজেলার পৌরসভা ও বৈদ্যেরবাজার এলাকার সড়ক দিয়ে স্থানীয় আমান গ্রুপের ভারি যানবাহন চলাচলের কারণে ইতোমধ্যে এখানকার সকল সড়ক চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে বলে এসময় এলাকাবাসী অভিযোগ করেন।

তাদের এ অভিযাগে সড়কের এ বেহাল দশার জন্য মেঘনা গ্রুপ ও আমান গ্রুপকে দায়ী করে এলাকাবাসী সকাল থেকে বিকেল পর্যন্ত উদ্ধবগঞ্জ থেকে বারদী সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ করে রাখে। এসময় আমান গ্রুপের বিরুদ্ধে বিক্ষোভ করে এলাকাবাসী। সড়ক অবরোধ করে রাখার ফলে সাধারণ যাত্রীদের পড়তে হয় চরম দূর্ভোগে।

এলাকাবাসীর আরও অভিযোগ- বৈদ্যেরবাজার ইউনিয়নের হাড়িয়া এলাকায় অবস্থিত আমান গ্রুপ দীর্ঘদিন যাবত বিপুল সংখ্যক ভারি যানবাহনের মাধ্যমে তাদের কারখানার মালামাল বহন করছে। ফলে স্থানীয় সড়কগুলো চলাচলের অনুপুযোগী হয়ে পড়েছে। প্রতিটি সড়কে বড় বড় খানাখন্দ সৃষ্টি হওয়ার কারণে প্রতিনিয়ত এখানে দূর্ঘটনার শিকার হচ্ছেন যাত্রীরা। এসব ভারি যানবাহন সীমিত করার জন্য আন্দোলনে নেমেছে এলাকাবাসী। পরে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে বিকেলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution