• সন্ধ্যা ৭:৩৪ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন আওয়ামীলীগ নেতার টাকায় বিএনপির ইফতার, সমালোচনা ঝড়

দুই সরকারের ঐক্য

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদকে সামনে রেখে দীর্ঘদিনের মত বিরোধ ভেঙ্গে বৈদ্যেরবাজার ইউনিয়নের ঐতিহ্যবাহি সরকার বংশের দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ঐক্য হয়েছে। 

আজ (১৫ মে) শনিবার সকালে সরকার পরিবারের সদস্যরা বসে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান করিয়ে নেন। সরকার পরিবারের সদস্য বাচ্চু সরকার উদ্যোগ নিয়ে সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার ও গতবারের নৌকা নিয়ে পরাজিত প্রার্থী আলামিন সরকার ও তার সমর্থকদের মধ্যে এ ঐক্য গড়েন।

এ সময় তারা জানান, বৈদ্যেরবাজার ইউনিয়নে একটি গোষ্টি ও গুটি কয়েক ব্যক্তি সরকার বংশের মাঝে বিভক্তি সৃষ্টি করে গত নির্বাচনে মাহবুব সরকার ও আলামিন সরকারকে প্রার্থী করে। একই বংশের দুইজন প্রার্থী হওয়ায় আব্দুর রব ডাক্তার অল্প কিছু ভোটের ব্যবধানে মাহবুব সরকারকে পরাজিত করে নির্বাচনে জয়লাভ করে। এছাড়া সরকার বংশ বিভক্ত হওয়ার পর বৈদ্যেরবাজার এলাকায় হত্যা মামলাসহ বিভিন্ন ধরনের সহিংসতার সৃষ্টি হয়েছে। এতে ক্রমেই দূর্বল হয়ে পড়েছে তারা। সেই উপলম্বি থেকে শনিবার সকালে তাদের মধ্যে ঐক্যের ডাক দেয়। তাদের ঐক্যের ডাকে সবাই সারা দিয়ে একত্রে বসে নিজেদের ভুল বুঝাবুঝির অবসান ঘটে। এ সময় তারা প্রতিজ্ঞা করেন আগামী নির্বাচনে নৌকা প্রতিক যে নিয়ে আসতে পারে সবাই তার পক্ষ হয়ে কাজ করবে। এসময় সরকার বংশের মুরুবী বাচ্চু সরকার, এমারত সরকার, ছগির সরকার, কামাল, কবির সরকারসহ যু্বকরা উপস্থিত ছিল।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution