• সকাল ৯:৫০ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন

নদী খনন করে নৌ-জেটি নির্মাণ ও আনন্দবাজারের নিম্ন অংশ ভরাটে চেয়ারম্যানের অভিনন্দন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মেঘনা নদী খনন করে লঞ্চঘাট নির্মাণ ও আনন্দবাজার হাটের নিম্নাংশ বালু দিয়ে ভরাট করার কারণে ঐতিহ্যবাহী আনন্দবাজারের ঐতিহ্য ফিরিয়ে আনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বৈদেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার।

আলামিন সরকার জানান, মেঘনা নদী বেষ্টিত বারদি ইউনিয়নের নুনেরটেকসহ আড়াইহাজার ও মেঘনা উপজেলার হাজার হাজার মানুষ বিভিন্ন স্থানে যাতায়াতের জন্য আনন্দবাজার হাটের নৌ-ঘাটটি ব্যবহার করে থাকেন। এখানে কোন স্থায়ী নৌ-ঘাট না থাকার কারণে কাঁদামাটি পার হয়ে কষ্ট করে রাস্তায় উঠতে হয়। সেজন্য এই এলাকারর মানুষের একটি দাবি ছিল এখানে একটি স্থায়ী লঞ্চঘাট নির্মাণ করা। সেই দাবির প্রেক্ষিতে সরকার এখানে একটি নৌ জেটি স্থাপন করার সিদ্ধান্ত নিয়েছে সাথে আনন্দবাজারে নিম্নাংশটি ভরাটের উদ্যোগ নিয়েছে সেই মাননীয় প্রধানমন্ত্রীকে আমি আমার ইউনিয়নবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

কলাপাতা রেষ্টুরেন্টের বিজ্ঞাপন

জানাগেছে, আনন্দবাজার নৌঘাটে একটি নৌ-জেটি স্থাপন করার জন্য বিআরডাব্লিওটিএ মেঘনা নদীর তীর ঘেঁষে খননের কাজ শুরু করে যাতে বড় বড় নৌযান সেই জেটিতে আসতে পারে। সেজন্য কাজ শুরু করেছে বিআরডাব্লিউটিএ। আজ রবিবার সকালে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. ইব্রাহিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সে কাজের উদ্ধোধন করেন।

নদী খননের কাজ উদ্ধোধনের সময় তিনি জানান, নুনেরটেকসহ নৌ-পথে যারা যাতায়াত করেন তাদের সুবিধার্থে আনন্দবাজার নৌঘাটে একটি নৌ-জেটি স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে। নদী খনন করার সময় নদীর বালূ দিয়ে আনন্দবাজার হাটের নিম্নাংশ ভরাট করে হাটটি সম্প্রসারন করা হবে এবং সরকারের সিদ্ধান্ত মোতাবেক সকল কাজ সর্ম্পুন করা হবে। আমি মনে করি জেটিটি স্থাপন করা হলে নদীর ওপারের হাজার হাজার মানুষ কাঁদামাটি পার হয়ে কষ্ট করে যাতায়াত করতে হবে না। তারা জেটিটি ব্যবহার করে নির্ভিগ্নে চলাচলা করতে পারবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution