• বিকাল ৫:১৬ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
নৌকা ও নৌকার পোষ্টার পুড়িয়ে দেয়ার অভিযোগ বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে

নৌকা ও নৌকার পোষ্টার পুড়িয়ে দেয়ার অভিযোগ বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: আগামী ২৬শে ডিসেম্বর বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলী স্বতন্ত্র ও বিদ্রোহী প্রার্থীরা। তবে প্রচার-প্রচারনার মাঝেও একে অপরের বিরুদ্ধে চলছে পোষ্টার ছেড়া ও নৌকা পোড়ানোর অভিযোগ। গতকাল রাতে বৈদ্যেরবাজার এলাকায় নৌকার সমর্থিত আল আমিন সরকারের নৌকায় আগুন দিয়ে তার পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ উঠেছে বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে। এ ঘটনায় নৌকার সমর্থিত নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসী জানান, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আল আমিন সরকার, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ডা: আব্দুর রব, বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান মাহবুব সরকার ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মহিউদ্দিন প্রচার প্রচারনা চালাচ্ছেন। তারা সবাই যার যার কর্মী সমর্থক নিয়ে মাঠে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন। কিন্তু গত কয়েকদিন ধরে ভোটকে কেন্দ্র করে নৌকার প্রার্থীদের পোষ্টার ছিড়ে ফেলার অভিযোগ পাচ্ছি। গতকাল রোববার রাতেও আনন্দবাজার এলাকায় নৌকা প্রার্থীর পক্ষে প্রচারনার জন্য সাটানো একটি নৌকায় আগুন দেয় দুবৃর্ত্তরা। পরে তারা আশপাশের পোষ্টার ছিড়ে ফেলে দেয়। নৌকায় আগুন ও পোষ্টার ছিড়ে ফেলায় বৈদ্যেরবাজার আওয়ামীলীগ নেতাদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

আওয়ামীলীগের নেতারা জানান, বর্তমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় রয়েছে। আওয়ামীলীগের উন্নয়ন দেখে মানুষ নৌকা প্রতিকে ভোট প্রদান করছে। সেটা দেখে বিদ্রোহী প্রার্থীরা নৌকার ভোট ঠেকাতে ও নৌকার নেতাকর্মী ও ভোটারদের কেন্দ্রে যেতে ভয়ভীতি সৃষ্টির জন্য একের পর এক ঘটনা ঘটাচ্ছে নৌকার বিরুদ্ধে। তারা বলেন, আমরা প্রশাসনের কাছে নৌকা পোড়ানোর পিছনে যাদের হাত রয়েছে তাদের চিহৃিত করে আইনের আওতায় নিয়ে আসা হোক।

এ ব্যাপারে আল-আমিন সরকার বলেন, নৌকার জনপ্রিয়তা দেখে নৌকার বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা নৌকার বিপক্ষে অবন্থান নিয়ে নৌকা ডুবাতে নৌকা প্রতীকে আগুন দিচ্ছে পোষ্টার ছিড়ছে আবার অনেক নেতাকর্মীকে হুমকি ধামকি দিচ্ছে। আমার আমার নেতাকমীদের বলেছি, কারো বিরুদ্ধে যাওয়ার দরকার নাই দেশে আইন প্রশাসন রয়েছে তারাই নৌকার পিছনে ষড়যন্ত্রকারীদের চিহৃিত করে গ্রফতার করবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution