• ভোর ৫:৫৩ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
বৈদ্যেরবাজারে শান্তিপুর্ন ভোট গ্রহন শেষ চলছে গননা

বৈদ্যেরবাজারে শান্তিপুর্ন ভোট গ্রহন শেষ চলছে গননা

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: ৪র্থ ধাপে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে গণনা।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বৈদ্যেরবাজার ৯টি ওয়ার্ডে ৫২টি বুথে ২২ হাজার ১৬৭ ভোটার ভোট প্রদান করেন। সকাল থেকে টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়া সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এদিন ভোটগ্রহণ উপলক্ষে কেন্দ্র পাহারায় নিয়োজিত ছিলো প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী হাকিম, পুলিশ, র্যাব, বিজিবি ও আনসারসহ স্ট্রাইকিং ফোর্স।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তৃতীয় ধাপে উপজেলার ১০ টি ইউপির মধ্যে ৮ টি ইউপিতে  একযোগে ভোটগ্রহণ হয়েছে গত ২৮ নভেম্বর। আজ বৈদ্যেরবাজার ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী ঘোষণা করে নৌকার মনোনয়ন দেয় আওয়ামী লীগ। এর মধ্যে মনোনয়নপত্র জমার শেষ দিনে মাহবুব সরকার, আ: রব চেয়ারম্যান ও হাফিজুর ইসলাম ইসলামী শাসনতন্ত্র থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution