• রাত ৮:৪৩ মিনিট মঙ্গলবার
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান ঈদে মেঘনা সেতু যানজটমুক্ত রাখতে ৬টি নতুন ইটিসি বুথ চালু অমর পোদ্দারের উদ্যোগে ১৫শত পরিবারকে ঈদ সামগ্রী বিতরন
বৈদ্যেরবাজার ইউনিয়নে গাবতলী এলাকায় ঝুঁকি নিয়ে ব্রিজ পারাপার

বৈদ্যেরবাজার ইউনিয়নে গাবতলী এলাকায় ঝুঁকি নিয়ে ব্রিজ পারাপার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পানাম গাবতলী এলাকার দীর্ঘদিন যাবত একটি সেতুর মাঝখান দিয়ে ভেঙ্গে পড়ায় জীবনের ঝুকি নিয়ে যান চলাচল করছে বলে অভিযোগ করেছেন স্থাণীয়রা। তারা জানান সেতুটি মেরামত করার জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদকে জানালেও মেরামতের কোন ব্যবস্থা গ্রহন করা হচ্ছেনা।

জানাগেছে, বৈদ্যেরবাজার এনএএম পাইলট উচ্চ বিদ্যালয় থেকে পানাম গাবতলী হয়ে ষোলপাড়া দিয়ে সোনারগাঁও পৌরসভা ও উপজেলা পরিষদে যাওয়ার অন্যতম একটি গুরুত্বপূর্ণ রাস্তার পানাম গাবতলী এলাকায় করবস্থানের পাশে দীর্ঘদিন যাবত একটি ব্রিজের মাঝখান দিয়ে ঢালাই ভেঙ্গে গিয়ে বিশাল গর্তের সৃষ্টি হয়ে আছে। এই ব্রীজটি দিয়ে প্রতিদিন হাজার হাজার লোক যাতায়াত করতে গিয়ে অন্ধকারে অনেকেই মারাতœকভাবে আহত হয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। তাছারা অটোরিক্সা,সিএনজি এমনকি কেউ অসুস্থ হলে এ্যাম্বুলেন্স বা কোন ছোট প্রাইভেটকারও এই ব্রিজ দিয়ে ঝুঁকি নিয়ে চলাচল করছে। সবচেয়ে ঝুঁকিতে চলাচল করছে বয়স্ক ব্যাক্তিরা ও কোমলমতি পাশের একটি প্রাথমিক বিদ্যালয়ের ছোট্ট শিশুরা। দীর্ঘদিন যাবত ব্রিজটি মাঝখান দিয়ে ভাঙ্গা অবস্থায় থাকলেও তার মেরামতে এগিয়ে আসছেনা সংশ্লিষ্টরা।

স্থাণীয় বাসিন্দা ফজলুল হক জানান, এ ব্রিজটি দিয়ে গাবতলী ও পানাম পৌরসভার এলাকাসহ কয়েকটি এলাকার কয়েকশ লোক চলাচল করে। ঠিকাদারের নিম্ন মানের কাজের জন্য ব্রিজটি দীর্ঘদিন যাবত মাঝখান দিয়ে ঢালাই ভেঙ্গে বড় গর্তের সৃষ্টি হয়েছে। গর্তে যানবাহনের চাকা পড়ে প্রায়ই দুর্ঘটনায় ঘটে। এছাড়া বয়স্ক ও ছোট ছোট শিশুরা প্রায়ই গর্তে পা পড়ে দুঘটনায় শিকার হয়। এ ছাড়া পানাম ও গাবতলী এর আশেপাশের এলাকাগুলো কৃষি নির্ভর হওয়ায় কৃষকদের উৎপাদিত ফসল বা বর্তমানে মৌসুমী ফল আম, জাম, লিচু এসব পরিবহণের ক্ষেত্রেও বিরাট সমস্যা ভোগ করছে কৃষকরা।

এ বিষয়ে স্থানীয় বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফকে ফোন করলে তিনি জানান, পানামগাবতলী ব্রীজের বিষয়ে আমি জানতে পেরে আমার ওয়ার্ড মেম্বার ইসমাঈলকে বলেছি কি কি লাগবে দেখে আসতে। আমি দ্রুত এই ব্রীজটি মেরামত করার ব্যবস্থা নিচ্ছি।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution