• রাত ১১:৫৫ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
বৈদ্যেরবাজার ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল ব্যবস্থা গ্রহন করা হবে

বৈদ্যেরবাজার ইউপি নির্বাচন সুষ্ঠু করতে সকল ব্যবস্থা গ্রহন করা হবে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:  চতুথ ধাপে অনুষ্ঠিত নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষে হবে এতে কোনো সন্দেহ নেই। কোনো প্রার্থী ও তার সমর্থকরা পেশী শক্তি প্রদর্শন করার চেষ্টা করলে ও অবৈধভাবে ব্যালটে হাত দেওয়ার চেষ্টা করলে হাত ভেঙ্গে দেওয়া হবে বলেও হুশিয়ারি দেওয়া হয়েছে।

রোববার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীদের সঙ্গে উপজেলা পরিষদ মিলনায়তনে মত বিনিময় সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।

তিনি আরও বলেন, সুষ্টু নির্বাচনের জন্য যা যা প্রয়োজন তার সব ধরনের ব্যবস্থা করা হবে। ঝুকিপূর্ন কেন্দ্র গুলোতে পর্যাপ্ত পরিমান পুলিশ বিজিবি ও র‌্যাব মোতায়েন থাকবে। নির্বাচনে অনিয়ম ঠেকাতে ও অবাধ ও সুষ্টু করার লক্ষ্যে প্রতিটি কেন্দ্রে ব্যালট পেপার ভোটের দিন সকালে পাঠানোর জন্য নির্বাচনে সংশ্লিষ্টদের আহবান করেন। উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন যেভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ করা হয়েছে বৈদ্যেরবাজার ইউপি নির্বাচনও শতভাগ নিরপক্ষে করতে প্রশাসন বদ্ধ পরিকর।

মত বিনিময় সভায় সোনারগাঁ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা গোলাম মুস্তাফা মুন্নার সভাপতিত্বে আরও বক্তব্য দেন, সোনারগাঁ থানার দুই পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ও মাহফুজুর রহমান, সোনারগাঁ উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর-রহমান সহ নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীরা।
এ সময় প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত সদস্য ও সাধারন সদস্য প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution