• বিকাল ৫:১৪ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সালাম শ্রমিকের রহস্যজনক মৃত্যু, ভাইদের নামে স্ত্রী’র মামলা

সালাম শ্রমিকের রহস্যজনক মৃত্যু, ভাইদের নামে স্ত্রী’র মামলা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় আব্দুস সালাম নামের এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছন থেকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় নিহতের স্ত্রী রাহিমা আক্তার বাদী হয়ে ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা মামলার এজাহার থেকে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী গ্রামের লতিফ মিয়ার ছেলে আব্দুস সালামের সাথে তার ভাইদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত এক মাস আগে তাদের বাড়ি থেকে তার ভাইয়েরা বের করে দেয়। পরে আব্দুস সালাম তার স্ত্রী ও সন্তানকে নিয়ে শশুর বাড়িতে আশ্রয় নেয়। আব্দুস সালামের ছেলে ৬ষ্ঠ শ্রেণীতে ভর্তি হওয়ার জন্য বুধবার সকালে ওই বাড়ি থেকে জন্ম নিবন্ধন আনার জন্য বাড়িতে গেলে ওই ছেলেকে ফিরিয়ে দেওয়া হয়। পরে আব্দুস সালাম বিকেলে ছেলের জন্ম নিবন্ধন পত্র আনতে যায়।

পরে বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের পেছনে আব্দুস সালাম অজ্ঞান অবস্থায় পরে থাকতে দেখে লোকজন তার আত্মীয় স্বজনকে খবর দিলে স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে নিহতের বড় ভাই আবু কালাম, শফিকুল ইসলাম, শরিফ, বোন রহিমা, ভাতিজা রনি, জা মাজেদা বেগমকে আসামী করে মামলা দায়ের করেছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, শ্রমিক নিহতের ঘটনায় মামলা গ্রহন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে এলে বিষয়টি বিস্তারিত জানা যাবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution