• দুপুর ১২:১৪ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

সোনারগাঁয়ে উচ্ছেদ অভিযান, আটক ৩

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলার মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জমি অবৈধভাবে ভরাট ও দখলের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এ অভিযানে ভরাটের উদ্দেশ্যে স্থাপিত গাছের পাইলিং উচ্ছেদসহ নদী ভরাটের দায়ে তিনজনকে আটক করা হয়েছে।

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে বৈদ্যেরবাজার ইউনিয়নের চর লাউয়াদী এলাকায় বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উক্ত অভিযানে অজ্ঞাত একটি প্রতিষ্ঠানের নদী দখলের জন্য করা গাছের পাইলিং ভেঙে দেওয়া হয়েছে। এছাড়া বালু দিয়ে নদী ভরাট করায় তিনজনকে আটক করা হয়েছে।

এ সময়, স্পিডবোটে করে উচ্ছেদ অভিযানসহ মেঘনা নদীর বর্তমান অবস্থা পরিদর্শন করেছেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডোর এম মোজাম্মেল হক, নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক গুলজার আলীসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদীবন্দরের উপ-পরিচালক মো. শহীদুল্লাহ বলেন, ‘মেঘনা নদীর কয়েক হাজার বর্গফুট জায়গা বালু ফেলে ভরাট করা হয়েছিল। নদীর আরো কয়েক হাজার বর্গফুট জায়গা দখলের উদ্দেশে পাইলিংও করা হয়। আমরা সেই পাইলিং ভেঙে দিয়েছি। এছাড়া এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিতে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) চিঠি দেওয়া হয়েছে। অবৈধ দখলদারদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।’


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution