• রাত ৯:০২ মিনিট বুধবার
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত
সোনারগাঁয়ে কলেজে ভর্তি ফরম পূরন করতে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

সোনারগাঁয়ে কলেজে ভর্তি ফরম পূরন করতে না দেওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: বান্ধবীদের সাথে একাদশ শ্রেণীতে ভর্তি ফরম পূরন করতে না দেয়ায় পিতা-মাতার সাথে অভিমান করে ঋতু আক্তার (১৬) নামের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। রোববার দুপুরে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটী এলাকায় এঘটনা ঘটে।

বৈদ্যেরবাজার ইউনিয়নের ৭ ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ আলী জানান, ঋতু আক্তার এ বছর এসএসসি পরীক্ষায় পাশ করেছে। রোববার সকালে তার বান্ধরীরা একসাথে ভর্তি ফরম পূরন করবে বলে সবাই সিদ্ধান্ত নেয়। তার সাথের অন্যরা রবিবার সকালে ভর্তি ফরম পূরন করে করলেও ঋতুর বাবা-মা তাকে দু’একদিন পর ভর্তি ফরম করতে বলে। তাই ঋতু মা-বাবার সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। ঋতু আক্তার পঞ্চবটী এলাকার রহমানের মেয়ে।
সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান এ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution