• বিকাল ৩:৫১ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

সোনারগাঁয়ে ছেলে ধরা ১ জন পাগল অপরজন কাজের সন্ধানে আসা

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ গতকাল বুধবার রাতে উপজেলার আনন্দবাজার এলাকায় ছেলে ধরা সন্দেহে আটক দুজনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করেছে পুলিশ। অপরজন তার কোন নাম ঠিকানা বলতে না পারায় এখনও থানা পুলিশে হেফাজতে রয়েছে।

ঠিকানা সনাক্ত করা ব্যক্তি বাড়ী নোয়াখালী জেলার কবিরহাট থানার আলীপুর গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে ইউসুফ। সে কাজের সন্ধানে সোনারগাঁয়ে আসে। পরে সে ২ দিন বারদী আশ্রমে থেকে সেখান থেকে দেয়া খাবার খেয়ে সেখানেই রাত যাপন করতো। পরে লোক মারফতে জানতে পারে আনন্দবাজার এলাকায় নৌকা থেকে বালু ফেলার কাজ আছে সে কাজের জন্য সে আনন্দবাজার আসে। পরে রাত আশ্রমে ফেরার পথে ছেলেধরা সন্দেহে এলাকাবাসী তাকে আটক করে থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে পুলিশ নোয়াখালী কবিহাট থানায় ম্যাসেজ পাঠালে ওই থানার পুলিশ তার গ্রামের বাড়িতে যোগাযোগ করলে ইউসুফের মেয়ে জাহানারা সোনারগাঁ থানায় এসে তাকে সনাক্ত করে।

ইউসুফের মেয়ে জাহানারা জানায়, তার বাবা ইউসুফ মাস খানেক আগে বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজেছি কিন্তু পাইনি। তিনি আরো জানায়, তার বাবা কিছুটা মানসিক ভারসাম্যহীন মাঝে মধ্যে তার মাথায় সমস্যা হলে বাড়ি থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়ে যায়।

অপরদিকে আটককৃত আরেকজনও পাগল। সে তার নাম ঠিকানা বলতে না পারায় পুলিশ তার পরিচয় সনাক্ত করতে পারে নি। এখনও সে পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, গতকাল ছেলে সন্দেহে আটক ২ জনের মধ্যে একজনের পরিচয় সনাক্ত করা হয়েছে। সে ছেলে ধরা নয় সে কিছুটা মানসিক ভারসাম্যহীন। সে গতকাল কাজ খোজার জন্য আনন্দবাজার আসে। পরে এলাকাবাসী ছেলে ধরা সন্দেহে আটক করে। অপরজন একেবারেই ভারসাম্যহীন সে তার নাম ঠিকানা কিছুই বলতে পারে না। সে পুলিশ হেফাজতে রয়েছে।

 

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution