• রাত ৮:৩২ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় শাশুরীর মাথা ফাটাল ছেলের বৌ

সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনায় শাশুরীর মাথা ফাটাল ছেলের বৌ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: তুচ্ছ ঘটনা ও পরিবারিক কলহের জের ধরে শুক্রবার সকালে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে শাশুরীর মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে আপন ছেলের বৌ’ য়ের বিরুদ্ধে। আহত শাশুরীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, শুক্রবার সকালে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের দামোদরদী হিন্দু পাড়া এলাকায় শাশুরী বিলাশী রানীর সাথে তার ছেলে রিপন চন্দ্রের স্ত্রী রবিরানী দাসের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবির্তক হয়। এর জের ধরে ছেলের বৌ রবিরানী দাস কাঠের টুকরো দিয়ে শাশুরী বিলাশী রানীকে এলোপাথালী পিটিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। এ সময় শাশুরী বিলাশী দাস মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিলাশী রানী জানান, তার ছেলের বৌ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাকে প্রায়ই মারধর করে। এ নিয়ে শাশুরী তার ছেলে রিপনের কাছে নালিশ করলেও তার বৌ ছেলের কোন কথা শুনে না। শুক্রবার সকালে তার ছেলে বাড়িতে না থাকায় তার বৌ তাকে পিটিয়ে আহত করে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution