• রাত ৩:০৬ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী

সোনারগাঁয়ে দলিল লিখক নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বৈদ্যের বাজার সাব-রেজিস্ট্রার অফিসে দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেলের এক তৃতীয়াংশ বিজয়ী হয়েছে। ১৭ অক্টোবর শনিবার সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলে। সন্ধ্যায় বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচনী কর্মকর্তারা।
জানা যায়, সমিতির ১৬৮জন সদস্যের মধ্যে দুইজন সদস্য বিদেশে অবস্থান করায় ১৬৬ জন সদস্য ভোট প্রদান করেছেন। সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে হাজ্বী খলিলুর রহমান পেয়েছে ৮৩ ভোট । প্রতিদ্বন্দী প্রার্থী ইসহাক-শাহীন প্যানেলে সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে ইসহাক পেয়েছে ৮১ ভোট। এছাড়া খলিল -শহীদ প্যানেলে সাধারণ সম্পাদক পদে শহীদ সরকার দোয়েল পাখি প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট , ও তার নিকটতম প্রতিদ্বন্দী ইসহাক-শাহীন পরিষদের সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে মোস্তফা কামাল শাহীন পেয়েছে ৫০ ভোট । সদস্য পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মোস্তাক আহম্মেদ। খলিল- শহীদ প্যানেলের ১৫ জন সদস্যদের মধ্যে ১১ জন জয়ী হয় এবং ইসহাক -শাহীন প্যানেল থেকে ৪ জন জয়ী হয়। এদিকে রবিবার দুপুরে নির্বাচিত সভাপতি হাজ্বী খলিলুর রহমান ও সাধারণ সম্পাদ শহীদ সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে মোঃ রাকিবুল ইসলাম নবী , মোঃ মহসিন ভূঁইয়া, মাসুদ রানা, শহিদুল ইসলাম সুমন, মামুন, ফারুক প্রমূখ।

Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution