• দুপুর ১২:৪৮ মিনিট মঙ্গলবার
  • ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা
সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধসহ আহত ৮

সোনারগাঁয়ে প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধসহ আহত ৮

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বৈদ্যোরবাজার ইউনিয়নের মোবারকপুর এলাকায় প্রতিপক্ষের হামলায় টেঁটাবিদ্ধসহ ৮জন আহত হয়েছে। গতকাল শুক্রবার সকালে বালু সরবরাহকারী ড্রেজারে হামলা চালালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপপ্লেক্সসহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। এ ঘটনায় টেঁটাবিদ্ধ আহত সামসুল হকের ছেলে আহত আব্দুল কাদির বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের সানাউল্লাহর সাথে পানাম গাবতলী গ্রামের ইসমাইল হোসেনের সাথে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে শুক্রবার সকালে মেঘনা নদীর তীরে রাখা ইসমাইল হোসেনের বালু সরবরাহকারী ড্রেজারে সানাউল্লাহর নেতৃত্বে ইয়াকুব আলী, ইব্রাহিম, আমজাদ হোসেন, গোলজার, মোশারফ, আল আমিন, আলম, মানসুর, নুরুল হক, আজিজুলসহ অজ্ঞাত ২০-২৫জনের একটি দল পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়। হামলাকারীরা ড্রেজার ভাংচুর করে যন্ত্রাংশ লুট করে নিয়ে যায়। এসময় ড্রেজার শ্রমিকদের পিটিয়ে আহত করে হামলাকারীরা। হামলায় সামসুল হক, নুর হোসেন, আব্দুল কাদির, খলিল, তোফজ্জলসহ ৮জন আহত হয়।
মামলার বাদী আহত আব্দুল কাদির বলেন, মেঘনা নদীর তীরে রাখা আমার ফুফাতো ভাই ইসমাইল হোসেনের ড্রেজারে সামসুল হকের নেতৃত্বে ৩০-৩৫জনের একটি দল হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে আমাকেসহ শ্রমিকদের মারধর করে। শ্রমিকদের কান্নার শব্দ শুনে আমার বাবা এগিয়ে গেলে আমার বাবাকেও পিটিয়ে ও টেঁটাবিদ্ধ করে আহত করে।

অভিযুক্ত সানাউল্লাহর সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমার উপর ইসমাইল হোসেনের লোকজন হামলা করেছে। আমিও হাসপাতালে ভর্তি রয়েছি।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ড্রেজারে হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution