• রাত ২:৩৪ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে লাভ ম্যারেজকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৯

সোনারগাঁয়ে লাভ ম্যারেজকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৯

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে লাভ ম্যারিজকে কেন্দ্র করে ছেলে ও মেয়ের বাড়ীর লোকজনের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১৯ আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হামছাদী ধনপুর গ্রামে। এ ঘটনায় দুপক্ষই পাল্টাপাল্টি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের হামছাদী ধনপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে বশির মিয়ার সঙ্গে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া গ্রামের ফজলুর রহমানের মেয়ে ফাতেমা আক্তারের গত তিন মাস আগে পালিয়ে গিয়ে প্রেমের বিয়ে হয়। বিয়ের পর থেকে ফাতেমা আক্তার তার স্বামী বশির মিয়ার বাড়িতেই বসবাস করছিলেন। গত কিছুদিন পূর্বে ফাতেমা আক্তারকে বাড়িতে ফিরিয়ে নিতে ছেলে বাড়িতে আসেন। এ সময় মেয়ে তাদের বাড়িতে যেতে অনীহা জানালে ছেলের বাড়ির লোকজনও তাকে যেতে দেয়নি। এতে মেয়ের স্বজনরা ক্ষিপ্ত হয়ে তর্কবিতর্ক করে চলে যান।

এদিকে তাদের সঙ্গে মেয়েকে যেতে না দেওয়ায় মেয়ের স্বজনরা ও হামছাদী এলাকায় তাদের আত্মীয় স্বজনদের সঙ্গে নিয়ে মঙ্গলবার সকালে পূর্ব পরিকল্পিতভাবে ছেলের বাবার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে অগ্নি সংযোগ করে। এ সময় তাদের বাধা দেওয়ায় দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে ছেলের পক্ষের দুলাল মিয়া, শান্ত, বশির মিয়া, মোক্তার হোসেন, মিজানুর রহমান, হৃদয়, অনিক মিয়া, হাজেরা বেগম, মেহেরুন আক্তার এবং মেয়ের পক্ষের শাহাবুদ্দিন, আল আমিন, হৃদয় মিয়া, জহির হোসেন, আবু বকর মারাত্মকভাবে আহত হন। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে দুলাল মিয়া, শান্ত ও আবু বকরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় দুপক্ষই থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে বশির মিয়ার বাবা নাসির উদ্দিন জানান, আমার পুত্রবধুকে তার স্বজনরা জোরপূর্বক তুলে নেওয়া চেষ্টা করে আমরা বাধা দেওয়ায় আমাদের বাড়িঘর ভাংচুর, অগ্নি সংযোগ করে আমাদের লোকজনকে কুপিয়ে আহত করেন। অপর দিকে মেয়ের ফুফাত ভাই শহীদ মিয়া জানান, আমার বোনকে বাড়িতে নেওয়ার জন্য তাদের বাড়িতে গেলে তারা আমাদের দেখেই হামলা চালিয়ে কুপিয়ে আহত করেন।

এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় দুপক্ষের লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution