• সকাল ৭:৫৭ মিনিট বৃহস্পতিবার
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা
সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার

সোনারগাঁয়ে শীর্ষ চাঁদাবাজ প্রবাসী রনি গ্রেপ্তার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ সোনারগাঁ উপজেলার শীর্ষ চাঁদাবাজ রনি ওরফে প্রবাসী রনিকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার রাতে তাকে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজ রনি আনন্দবাজার টেঙ্গারচর গ্রামের রোস্তম মিয়ার ছেলে। রনি জাকির হত্যা মামলার প্রধান আসামী বৈদ্যেরবাজার ইউনিয়ন যুবলীগের সভাপতি নবির হোসেনের সহযোগী ছিল।

অভিযোগ থেকে জানা গেছে, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের বসুন্ধরদী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আলামিন বৈদ্যেরবাজার এলাকায় মেঘনা গ্রুপে ঠিকাদারী কাজ করে আসছিল। গত কয়েকদিন আগে রনি ওরফে প্রবাসী রনি আল আমিনের কাছে চাঁদা দাবি করে। দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় গত সোমবার বিকালে প্রবাসী রনিসহ আরো অজ্ঞাতনামা চাঁদাবাজ তার ঠিকাদারী কাজ বন্ধ করে দিয়ে পুনারায় চাঁদা দাবি করে আল আমিনের স্টাফ ও গাড়ীর ড্রাইভারকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আল আমিন বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

মেঘনা গ্রুপের কয়েকজন ঠিকাদার জানান, রনি ওরফে প্রবাসী বিদেশ থেকে দেশে এসে একটি বাহিনী তৈরী করে। সে বাহনী দিয়ে মেঘনা গ্রুপের বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি শুরু করে। এক পর্যায়ে রনি মেঘনা গ্রুপের মুল ফটকে দাড়িয়ে ঠিকাদার ও গাড়ী আটকে বিভিন্ন অংকের চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সে ও তার লোকজন আমাদের স্টাফ ও গাড়ী চালকদের মারধর করে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলেও রনি ছিল ধরাছোয়ার বাহিরে। তার গ্রেপ্তারে আমাদের মনে কিছুটা স্বস্থি এসেছে।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চাঁদাবাজির অভিযোগে রনি ওরফে প্রবাসী রনিকে গ্রেপ্তার করা হয়েছে।

 


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution