• সন্ধ্যা ৭:২১ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র তীব্র গরমের কারনে প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষনা খুলবে ২৮ এপ্রিল! অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫।
সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

সোনারগাঁয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

Logo


নিউজ সোনারাগাঁ২৪ডটকম:

সোনারগাঁ উপজেলায় পরকিয়া প্রেমের টানে স্বণালংকার, নগদ ও দুই সন্তান টাকা নিয়ে মোসাঃ রুবি আক্তার (২৮) নামের এক গৃহবধুর পলায়ন করেছে। এ ঘটনায় তার স্বামী কাতার প্রবাসী হাবিবুর রহমান মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে হাবিব মিয়া উল্লেখ করেছেন, উপজেলার ভবনাথপুর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে মোসাঃ রুবি আক্তারের সাথে একই উপজেলার বৈদ্যেরবাজার ইউপির হাড়িয়া গ্রামের মোঃ হাসান গাজীর ছেলে হাবিবুর রহমানের সাথের ৯ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের জান্নাতুর নামের ৬ বছরের একটি মেয়ে ও ফারহান হোসাইন ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। গত মঙ্গলবার সকালে তার স্ত্রী রুবি আক্তার ঘরে থাকা ৭ ভরি স্বর্ণ নগদ ২ লাখ ৮০ হাজার টাকা ও স্ত্রীর নামে ব্যাংকে গচ্ছিত ৯ লাখ টাকা ও দুই সন্তান নিয়ে কাউকে কিছু না বলে তার পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়। এ ঘটনায় কাতার প্রবাসী হাবিবুর রহমান দেশে ফিরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কাতার প্রবাসী হাবিবুর রহমান জানান, বিয়ের পর থেকে কর্মের সন্ধানে তিনি কাতার চলে যান। দুবছর পর পর তিনি ছুটিতে দেশে আসেন। তাদের দাম্পত্য জীবনে কোন সমস্যা ছিলনা। তারপর আমি কাতার থাকাকালিন আমার স্ত্রী রুবি আক্তার টাকা পয়সা স্বর্ণালংকার ও তার দুটি ছেলে মেয়ে নিয়ে পালিয়ে গেছে এ সংবাদ শুনে আমি পরের দিন দেশে এসে বিভিন্ন জায়গায় তাকে খুজেছি। আমার শশুর বাড়িতে গিয়েও তার স্ত্রী কোন সন্ধান পাননি। লোকমুখে শুনেছি আমার স্ত্রী সাথে মোবাইল ফোনে অন্য পুরুষের কথা বলতো।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম জানান, স্ত্রী পালিয়ে যাওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। স্ত্রী ও সন্তানের উদ্ধারে পুলিশ কাজ করছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution