• সকাল ৭:০৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
সোনারগাঁয়ে ৮৫০ ইয়াবাসহ সফর আলী ও সাইফুল আটক

সোনারগাঁয়ে ৮৫০ ইয়াবাসহ সফর আলী ও সাইফুল আটক

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮৫০ পিছ ইয়াবা সহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত রবিবার সকালে তাদের বৈদ্যেরবাজার ইউনিয়ন থেকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত সাইফুল ইসলাম সোনারগাঁ থানার বৈদ্যেরবাজার ইউনিয়নের সোনামুই গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ও সফর আলী কুমিল্লা জেলার মেঘনা থানার মৈষারচর গ্রামের ইসমত আলীর ছেলে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বৈদ্যেরবাজার আমান ইকোনোমিক জোনের ২ গেইটের সামনে থেকে সাইফুল ইসলাম ও সফর আলীকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্ল্যাসী করে ৮শত ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় র‌্যাব-১১ডিএডি মোঃ শাহীদ হাসান বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution