• সন্ধ্যা ৬:৪৩ মিনিট বৃহস্পতিবার
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন ঈদের আগে ও পরে দূর্ঘটনা রোধে চালকের সচেতন হতে বললেন হাইওয়ে পুলিশের প্রধান
সোনারগাঁ হাসপাতালের জমি দখলের অভিযোগ প্রভাবশালী খলিলের বিরুদ্ধে

সোনারগাঁ হাসপাতালের জমি দখলের অভিযোগ প্রভাবশালী খলিলের বিরুদ্ধে

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলার পানাম গাবতলী এলাকার মো. খলিলের বিরুদ্ধে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ কেয়ার প্রোভাইডার(সিএইচসিপি) মো. আবু নাইমের জমি জোড়পূর্বক দখল করার অভিযোগ উঠেছে। পানাম গাবতলী এলাকায় সিএইচসিপি আবু নাইমের ২৪ শতাংশ জমির ১৮ শতাংশ জমি ইতি মধ্যে ভেকু দিয়ে মাটি কেটে দখলে নিয়েছে বলে অভিযোগ করেন আবু নাইম।

সিএইচসিপি আবু নাইম জানান, তার পিতা নূরুল ইসলাম পানাম গাবতলী এলাকার স্থানীয় মোসলেম ও রবিউল্লাহর কাছ থেকে ১৯৮৩ সালে ২৪ শতাংশ জমি ক্রয় করেন। প্রায় ৩৭ বছর যাবত এ জমি তারা ভোগ দখল করে আসছেন। সম্প্রতি এ জমি তার পিতা তাকে পাওয়ার অফ এর্টনী দেন। গত কয়েকদিন আগে এ জমি গাবতলী এলাকার প্রভাবশালী মো. খলিল ভেকু দিয়ে কেটে দখলে নেন। এ ঘটনায় বাঁধা দিতে গেলে খলিল জানান এ জমি ক্রয় করেছেন। পরে সোনারগাঁ সাবরেজিষ্ট্রি অফিসে যোগাযোগ করলে দেখা যায় এ জমির উপর আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও প্রভাবশালী খলিল বেআইনী ভাবে গত ২৭ জানুয়ারি একটি দলিল করেছেন।

আবু নাইম আরো জানান, জমিটি নিয়ে প্রতিপক্ষের সাথে আদালতে মামলা চলমান রয়েছে। গত মাসের ১২ জানুয়ারি এ জমির উপর নিষেধাজ্ঞা চেয়ে সিনিয়ার সহকারী আদালত সোনারগাঁ এ একটি মামলার আবেদন করা হয়েছে। এ আবেদনের প্রেক্ষিতে ১৭ জানুয়ারি সোনারগাঁ সাবরেজিষ্ট্রার ও সোনারগাঁ সহকারী কমিশনার(ভূমি)কে আদালত থেকে নোটিশ প্রদান করা হয়। কিন্তু নোটিশ প্রাপ্তির পরও সোনারগাঁ উপজেলা সাবরেজিষ্ট্রার এ জমি বেআইনীভাবে গত ২৭ জানুয়ারি রেজিষ্ট্রি করে দিয়েছেন।

অভিযুক্ত মো. খলিল জানান, এ জমির আরো ৮জন ওয়ারিশ রয়েছে আমি ওই ওয়ারিশদের কাছ থেকে কাছ জমি ক্রয় করার পর ভেকু দিয়ে কেটে দখলে নিয়েছি। কাগজপত্র দেখে আদালত যদি রায় দেন এ জমি আমি পাব না তাহলে দখল ছেড়ে দেব।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution