• রাত ৯:০৩ মিনিট শুক্রবার
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার সোনারগাঁ সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন
আজাদের পুলিশি অভিযানে মুক্ত হলো যানজট কিছুটা স্বস্থি পেল সোনারগাঁবাসী

আজাদের পুলিশি অভিযানে মুক্ত হলো যানজট কিছুটা স্বস্থি পেল সোনারগাঁবাসী

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকমঃ
উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই আজাদের ২য় দিনের হকারমুক্ত ও রাস্তায় অটোরিক্সা মুক্ত করণ অভিযানে যানজটমুক্ত হয়েছে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় মোগরাপাড়া টু বৈদ্যেরবাজার রোড। এর আগে গতকাল শনিবার সকালে ফুটপাত থেকে ফলের দোকানসহ সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করে এ রোডে চলাচলরত সকল সিএনজি ও অটোরিক্সাকে ফুট ওভার ব্রিজের নিচে ও আইয়ুবপ্লাজার পশ্চিমপাশে রাখার জন্য স্থান করে দেন।

সরেজমিনে আজ রবিবার সকালে দেখা যায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার থানা রোডটিতে অভিযান পরিচালনা করছেন এসআই আবুল কালাম আজাদ ও কয়েকজন পুলিশ সদস্য। এসময় তারা রাস্তার উপর রাখা অটোরিক্সা ও সিএনজি গুলোকে সারিবদ্ধ ভাবে ফুটওভার ব্রিজের নিচে ও আইয়ুব প্লাজার পশ্চিম পাশে রাখার স্থান করে দিয়েছেন। কোন রিক্সা চালক বা সিএনজি চালক তাদের কথার অবাধ্য হচ্ছেন তাদে লুকিং গ্লাস ও বাতি ভেঙ্গে দিচ্ছেন। এতে কিছুক্ষনের মধ্যে লাগা হালকা যানজটও মুক্ত হয়ে যায়। এসময় তিনি অনুরোধ করে চালকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের গাড়ী রাখার জন্য জায়গা করে দেয়া হয়েছে আপনার সেখানে গাড়ী রেখে যাত্রী উঠানামা করাবেন অযথা রাস্তার উপর গাড়ী রাখবেনা অথবা গাড়ী ঘুরিয়ে যানজট সৃষ্টি করবেন না। ফলে গতকাল থেকে আজ রবিবার বিকাল পর্যন্ত আগের তুলনায় যানজটমুক্ত ছিল এ রোডটি।

এসময় পথচারীরা জানান, মোগরাপাড়া চৌরাস্তা এলাকার যানজটে তারা অতিষ্ট। বিশেষ করে সকাল ও বিকাল বেলা মোগরাপাড়া চৌরাস্তা থেকে হাবিবপুর ঈদগাহ পর্যন্ত ৩মিটিনের রাস্তা গাড়ীতে লেগে যায় ১৫/২০ মিনিট। কাল সোনারগাঁ থানা পুলিশের অভিযানে দু’দিন ধরে কিছুটা যানজট মুক্ত হয়েছে। সেজন্য সোনারগাঁবাসীর পক্ষ থেকে থানা পুলিশকে ধন্যবাদ জানান তারা।

অভিযান পরিচালনা করার সময় আবুল কালাম আজাদ জানান, যানজটমুক্ত করার জন্য আমরা গতকাল থেকে কাজ করছি। এতে ২দিন ধরে এ রাস্তাটিতে কিছুটা শৃঙ্খলা ফিরে এসেছে। আমরা চেষ্টা করছি মোবাইল মার্কেটের সামনে রাস্তার উপর একটি বিদ্যুতিক তারের কাম্বা আছে সেটাকে সরিয়ে দিতে এবং দুটি মার্কেটের লোকজন রাস্তা দখল করে সিড়ি নির্মান করেছে সে দুটি সিড়ি ভেঙ্গে দিয়ে যানজটমুক্ত করতে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution