• দুপুর ১২:০৪ মিনিট শনিবার
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন মাহফুজুর রহমান কালাম সোনারগাঁয়ে প্রাথমিকে অনলাইন বদলী আবেদনে অনিয়মের অভিযোগ জামপুরে ৪টি ওয়ার্ডের নেতাকর্মী নিয়ে বাবুল ওমরের নির্বাচনী প্রচারনা সভা সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে নেতাকর্মী বেচা-কেনার হিড়িক সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে ডাকাত আখ্যা দিয়ে হত্যার চেষ্টা সোনারগাঁয়ে যাত্রীবাহি বাসের ধাক্কায় অটোচালক নিহত সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত সোনারগাঁ জাদুঘরে ১৫ দিনব্যাপী বৈশাখী মেলা সোনারগাঁয়ে মোটর সাইকেলে বেড়ানোর কথা বলে শিশুকে ধর্ষণ ঈদে গরীবের ভাগ্যেও জুটছেনা ছাডি মাংস ঈদে গবীরের মাংসের বদলে ভরসা ছাডি মাংস সোনারগাঁ উপজেলা কেন্দ্রীয় মসজিদে ঈদের জামাতের সময় সুচি সৌদি আরবের সঙ্গে মিল রেখে সোনারগাঁয়ের বাংলা বাজারে ঈদের জামাত আদায় সোনারগাঁয়ে গরুর মাংস কিনতে না পেরে মুরগী কিনতেও নাজেহার গরীর মানুষ সোনারগাঁয়ে গরুর মাংস ব্যবসায়ীরা বেপরোয়া সোনারগাঁয়ে আলোর পথ সমাজ কল্যাণ সংস্থার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ সোনারগাঁয়ে ইট ভাটায় হামলা গাড়ি ভাংচুর ও হামলায় আহত ৫। সোনারগাঁয়ে বেড়েছে গরুর মাংসের দাম সোনারগাঁয়ে সাংবাদিক ও সুধী জনের সন্মানে জাগো সোনারগাঁও২৪.কমের ইফতার
উপজেলা যুবলীগের সভাপতি বিরুদ্ধে অপহরন করে চাঁদা দাবির অভিযোগ, গ্রেপ্তার-২

উপজেলা যুবলীগের সভাপতি বিরুদ্ধে অপহরন করে চাঁদা দাবির অভিযোগ, গ্রেপ্তার-২

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে একটি ঠিকাদারী কোম্পানীর ম্যানেজার ও অফিস সহকারীকে অপহরন করে ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক সোহাগ রনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনায় সোনারগাঁ থানা পুলিশ ২জনকে গ্রেফতার করেছে।

অভিযোগে ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক সোহাগ রনি উল্লেখ করেন, উপজেলার কামারগাঁও মেঘনা ইকোনোমিক জোনে তার ঠিকাদারী প্রতিষ্ঠান সুলতান কনষ্ট্রাকশন লিঃ দীর্ঘদিন যাবত ঠিকাদারী কাজ করে আসছেন। সম্প্রতি উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর নির্দেশে এসকে সজিব, সুমন, শান্ত, মোঃ ফয়সাল, মুশফিকুর রহমান সিয়াম, রানা, ফয়সাল, সাগরসহ আরো ৫/৬ জন চাঁদাবাজ তার কাছ থেকে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। সে চাঁদা দিতে অস্বীকার করায় আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর বেলা তার ম্যানেজার জুয়েল ও অফিস সহকারী ইয়াসিন আরাফাতকে দুপুর বেলা সোনারগাঁ শপিং কমপ্লেক্সের সামনে থেকে জোড়পূর্বক অপহরন করে দুলালের বাড়ির বেলের মাঠে নিয়ে যায়। এসময় তারা জুয়েলকে মারধর করে তার কোম্পানীর নির্বাহী পরিচালক রিন্টুকে ফোন দিয়ে ১০ লাখ টাকা মুক্তিপন দাবি করে।

এ ঘটনায় সুলতার কনষ্ট্রাশনের মালিক সোহাগ রনি বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সাথে একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি প্রতিবেদকের মোবাইল ফোনটি রিসিভ করেনি।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, অপহরনের বিষয়ে একটি অভিযোগ নেওয়া হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মোঃ ফয়সাল, মুশফিকুর রহমান সিয়াম নামের দুজনকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution